মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নতুন প্রেমে ভাঙছে নুসরতের সংসার!

image_pdfimage_print

রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন, রণবীর কপূর-আলিয়া ভট্ট, বিরাট কোহালি-অনুষ্কা শর্মা, সইফ আলি খান-কারিনা কাপূর খান— বলিউডের এই দীর্ঘ তালিকার সামনে টলিউডের ‘পাওয়ার কাপ্‌ল’-এর সংখ্যা বোধহয় কমই। নতুন বছরে সেই ঘাটতি পূরণের দায়িত্ব নিতে চলেছেন নুসরত জাহান-যশ দাশগুপ্ত।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ঘুরপাক খাওয়া একটি পোস্টার বলছে ‘জুটি’ হিসাবে নানা স্টেজ শো বা গোদা বাংলায় ‘মাচা’ করবেন যশ-নুসরত। প্রথমে বড় পর্দা, তারপর সোশ্যাল মিডিয়া, এ বার আরও এক ধাপ এগিয়ে মানুষের আরও কাছাকাছি মঞ্চে গিয়ে পৌঁছবেন নায়ক-নায়িকা। এখন প্রশ্ন— তা হলে কি ‘ওয়ান স্টেপ অ্যাট আ টাইম’-এর সূত্র ধরে টলিউডের ‘পাওয়ার কাপ্‌ল’ হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন তাঁরা?

কিন্তু তার পাশাপাশিই জল্পনা চলছে— আসল ঘটনাটা কী? রাখঢাক না করেই কি ক্রমশ ভক্তদের সামনে নিজেদের মনের ইচ্ছেগুলো নিয়ে আসছেন তাঁরা?

তবে তাতেও বিপত্তি আছে বৈকি! নায়িকা হওয়ার পাশাপাশি নুসরত তৃণমূলের সাংসদও বটে। নায়িকা নুসরতের ব্যক্তিগত জীবনের রদবদল তাঁর রাজনৈতিক ভাবমূর্তিকে ক্ষুণ্ণ করতে পারে— এই আশঙ্কা তাঁকে আরও সাবধানী করে তুলেছে বলে মনে করছেন টলিপাড়ার অনেকে। তাঁদের মতে, ২০২১-এর বিধানসভা ভোটের আগে তাই সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে দ্বিধাগ্রস্ত নুসরত। সোশ্যাল মিডিয়ায় ‘নিয়ম না মানা’-র কথা বলেও তাই প্রকাশ্যে সে পথে হাঁটতে পিছপা অভিনেত্রী। আবার যশও ফোন ধরছেন না। ফলে সম্প্রতি গুজ্ঞন আরও বেড়েছে। শোনা যাচ্ছে ‘এসওএস কলকাতা’র শ্যুটিং থেকেই অনস্ক্রিন নায়কের প্রেমে পড়েন নুসরত। অতঃপর দু’জনে একসঙ্গে সময় কাটাতে শুরু করেন। মরুশহরে একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার খবর রটলে সেই গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়।

ইনস্টাগ্রাম বলছে, এই মুহূর্তে নুসরত রাজস্থানে। অন্যদিকে, যশের প্রোফাইল ‘স্টক’ করলে দেখা যাচ্ছে, ধূ-ধূ মরুপ্রান্তরের পটভূমিকায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। তবে নুসরতের মতো নিজের কোনও পোস্টেই ‘চেক ইন’ দেননি নায়ক। তা হলে কি আপাতত সম্পর্কের কথা গোপন রাখতে চাইছেন তিনি? যদিও দু’য়ে-দু’য়ে চার করলে বাকি অঙ্কটা বুঝে নিতে অসুবিধা হচ্ছে না টলিউডের।

সোশ্যাল মিডিয়াতেও নেটাগরিকদের নজর এড়িয়ে যায়নি নায়ক-নায়িকার ‘পিডিএ’। গত ১৯ ডিসেম্বর নুসরতের একটি ভিডিয়োতে ‘ইঙ্গিতপূর্ণ’ কমেন্ট করেছেন যশ। আমেরিকান গায়িকা রেচেল প্লাটেনের ‘ইফ ইওর উইংস আর ব্রোকেন’ গানের দু’টি লাইন উদ্ধৃত করে নুসরতকে বুঝিয়ে দেন, সব পরিস্থিতিতেই নায়ককে পাশে পাবেন নায়িকা। চুপ করে থাকতে পারেননি নুসরতও। সেই একই গানের একটি লাইনের মাধ্যমে উত্তর দিয়েছেন নুসরত। যার সারমর্ম, ‘স্বর্গের ঠিকানা তুমি যদি না খুঁজে পাও, তোমার সঙ্গে নরকে যেতেও রাজি’। তাঁদের এই কমেন্ট-কমেন্ট খেলায় অন্য গন্ধ খুঁজে পাচ্ছেন নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী। জুড়িকে প্রশ্ন করেছেন, দু’জনের মধ্যে এমন রসায়ন কী ভাবে তৈরি হল? প্রত্যুত্তরে যশ লিখেছেন, তিনি এবং নুসরত আসলে ‘ম্যাচ মেড ইন হেল’।

নুসরতের ইনস্টা-প্রোফাইল খুঁটিয়ে দেখলেই বোঝা যায় তাঁর জীবনের আচমকা পরিবর্তিত লেখচিত্র। বিবাহ-পরবর্তী সময় থেকে স্বামী নিখিল জৈনের সঙ্গে ঘন ঘন ছবি শেয়ার করে তাঁর প্রতি অগাধ ভালবাসা বোঝাতেন নুসরত। ২০১৯-এর ১৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে প্রায় প্রত্যেক মাসে নিখিলের সঙ্গে একাধিক ছবি পোস্ট করতেন নুসরত। কিন্তু বিয়ের এক বছরের মাথায় সেই ‘পিডিএ’-তে ইতি টেনেছেন নায়িকা।

২০২০ সালের ৩ অগস্ট নুসরতের প্রোফাইলে শেষ দেখা মিলেছে নিখিলের। নুসরতের ইনস্টাগ্রাম প্রায় ছ’মাস ধরে নিখিল-হীন থাকলেও নিখিলের সোশ্যাল কিন্তু অন্য গল্প বলছে। নুসরতের সঙ্গে তাঁর শেষ পোস্ট গত ২০ নভেম্বর। ছবিতে দেখা যাচ্ছে, পরিবারের সঙ্গে দীপাবলি উদযাপন করছেন তারকা দম্পতি। এ ছাড়াও ‘এসওএস কলকাতা’র স্ক্রিনিংয়েও স্ত্রী-র সঙ্গে হাসিমুখে ছবি তুলে তা শেয়ার করেছেন নিখিল। দিন পাঁচেক আগে নিখিলের পোস্ট করা একটি ছবিতে নুসরতের উপর তোপ দাগেন এক নেটাগরিক। সেখানেও স্ত্রী-র হয়েই কথা বলতে দেখা যায় নিখিলকে। যা দেখেশুনে টলিপাড়ার অভিজ্ঞরা বলছেন, সম্পর্কের বাঁধন আলগা হলেও পুরোপুরি ছিঁড়ে যায়নি। নিখিলের আপাত গতিবিধি অন্তত তেমনটাই বলছে।

ঘটনাচক্রে, ৮ জানুয়ারি নুসরতের জন্মদিন। বিশেষ দিনে কি বিশেষ মানুষের আরও কাছাকাছি হবেন নুসরত? নিখিল-যশ-নুসরতের ত্রিকোণ কাহিনি কি নতুন কোনও মোড় নেবে? স্টেজ শোয়ের সীমানা পেরিয়ে জীবনেও উত্তরণ ঘটবে ‘পাওয়ার কাপ্‌ল’-এর? সূত্র: আনন্দবাজার

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!