রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নতুন সড়ক আইনে সাত দিনে মামলা হবে না -ওবায়দুল কাদের

image_pdfimage_print

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নতুন সড়ক পরিবহন আইন পুরোপুরি বাস্তবায়িত হলে দুর্ঘটনা কমে যাবে। এতে সড়কে শৃঙ্খলা ফিরে আসবে। আইনটি কার্যকর করার জন্য সারাদেশে সচেতনতামূলক প্রচার চালানো হচ্ছে। আগামী সাত দিন প্রচার চালানো হবে। এ সময় কোনো পরিবহনের বিরুদ্ধে মামলা করা হবে না।

শনিবার ( ২ নভেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়ন নিয়ে বিআরটিএর কার্যক্রম পরিদর্শনে এসে এ কথা বলেন মন্ত্রী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বর্তমান সংসদকে অবৈধ বলা হলে বিএনপির যে সাতজন সংসদে যোগ দিয়েছেন, তারাও তো অবৈধ। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে নেতাকর্মীদের চাঙ্গা রাখতে গলাবাজি করছে। বিএনপি বারবার আন্দোলনের ডাক দেওয়ার পরও জনগণ সাড়া না দেওয়ায় এখন নালিশ করছে। নালিশ করা বিএনপির একটি রোগে পরিণত হয়েছে।

মন্ত্রী আরও বলেন, সারাদেশে তৃণমূল পর্যায়ে শুদ্ধি অভিযান চলছে। এরই মধ্যে জেলা ও তৃণমূল পর্যায়ে ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী-চাঁদাবাজদের তালিকা তৈরি করা হয়েছে। পর্যায়ক্রমে তাদের আইনের আওতায় আনা হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!