রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নবজাতক চুরির ঘটনায় সুভ্রা রিমান্ডে

নবজাতক চুরির ঘটনায় সুভ্রা রিমান্ডে

image_pdfimage_print

রাজশাহী: মহানগরীতে নবজাতক চুরির দায়ে গ্রেফতার শাহিন আক্তার সুভ্রাকে রিমান্ডে নিয়েছে পুলিশ। রবিবার (২৯ জানুয়ারি) দুপুরে রাজশাহী মহানগর মুখ্য হাকিম আদালত-৩ এর বিচারক জাহিদুল ইসলাম তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান ব্রেকিংনিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘শনিবার পাঁচদিনের রিমান্ডের আবেদন করে সুভ্রাকে চালান দেয়া হয়। আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়ে রবিবার রিমান্ড শুনানির দিন ধার্য করেন। দুপুরে সুভ্রাকে আদালতে হাজির করে রিমান্ড আবেদনের শুনানি হয়। এতে বিচারক তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।’

পরে আদালত থেকে তাকে থানা হেফাজতে নেয়া হয় বলে জানান ওসি।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি শহরের নওদাপাড়া নগর মাতৃ সদন থেকে নগরীর চরশ্যামপুর এলাকার মুক্তি খাতুনের নবজাতক পুত্র সন্তানকে চুরি করে শাহিন আক্তার সুভ্রা। তিনি রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালের চিকিৎসক আক্তারুজ্জামানের স্ত্রী ও রাজশাহীর বেসরকারি নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভর্সিটির সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক।

ঘটনার আটদিন পর শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে নগরীর টিকাপাড়ার সুভ্রার বাসা থেকে ওই নবজাতককে উদ্ধার করে পুলিশ। এ সময় গ্রেফতার করা হয় শাহিন আক্তার শুভ্রাকে। গ্রেফতারের সময় তিনি ওই নবজাতক তারই সন্তান বলে দাবি করেন।

তবে বিয়টি নিশ্চিত হওয়ার জন্য শনিবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তার পরীক্ষা হয়। এতে তার সন্তান হওয়ার কোন প্রমাণ পাওয়া যায়নি। এর পর শনিবার বিকেলে ওই নবজাতককে তার মায়ের কোলে তুলে দেয়া হয়।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!