শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু বরণ করেছেন ৬১ জন, শনাক্ত হয়েছেন ১ হাজার ৯১৪ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

নাটকীয় ম্যাচে কোহলিদের জয়

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ২ উইকেটে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। নাটকীয়তায় ভরপুর ম্যাচটির নিষ্পত্তি হয়েছে শেষ বলে গিয়ে।

চেন্নাইয়ে শুক্রবার (৯ এপ্রিল) রাতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান জড়ো করে মুম্বাই। দলের পক্ষে সর্বোচ্চ ৪৯ রান আসে ক্রিস লিনের ব্যাট থেকে। ৩৫ বলের মোকাবেলায় ৪টি চার ও ৩টি ছক্কা হাঁকান তিনি।

এছাড়া সূর্যকুমার যাদব ২৩ বলে ৩১, ঈশান কিষাণ ১৯ বলে ২৮ ও অধিনায়ক রোহিত শর্মা ১৫ বলে ১৯ রান করেন। ব্যাঙ্গালুরুর পক্ষে একাই ৫টি উইকেট শিকার করেন হার্শাল প্যাটেল। ইনিংসের শেষ ওভারেই শিকার করেন তিনটি উইকেট, যে ওভারে চারটি উইকেট হারিয়ে মাত্র ১ রান জড়ো করে মুম্বাই।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে আরসিবির উদ্বোধনী জুটি ভাঙে ৩৬ রানে। অধিনায়ক বিরাট কোহলির সাথে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে নেমেছিলেন ওয়াশিংটন সুন্দর, ১৬ বলে ১০ রান করে ফেরেন তিনি। সুন্দরের পর রজত পতিদারও (৮) দ্রুত সাজঘরের পথ ধরেন।

দলের জয়ে তেমন ভূমিকা নিতে পারেননি স্বয়ং কোহলিও। ২৯ বলে ৩৩ রান করে সাজঘরে ফেরার আগে তিনি হাঁকান ৪টি চার। বড় ইনিংসের ইঙ্গিত দিয়েছিলেন আলোচিত গ্লেন ম্যাক্সওয়েলও। ২৮ বলে ৩৯ করে ফেরেন তিনিও।

যাতে শেষদিকে কিছুটা চাপ ভর করে ব্যাঙ্গালুরুর ওপর। তবে সেই চাপ দূর করেন প্রোটিয়া সুপারস্টার এবি ডি ভিলিয়ার্স। তার ২৭ বলে গড়া ৪৮ রানের ঝড়ো ইনিংস দলের জয়ের ভীত গড়ে দেয়, যে ইনিংসে ছিল ৪টি চার ও ২টি ছক্কা।

যদিও শেষ ওভারে এবিকে রান আউট করে নাটকীয়তার জন্ম দিয়েছিল মুম্বাই। শেষপর্যন্ত বল হাতে দুর্দান্ত পারফর্ম করা হার্শালের ব্যাটেই শেষ বলে কাঙ্ক্ষিত কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছাড়ে ব্যাঙ্গালুরু। মুম্বাইয়ের পক্ষে জাসপ্রিত বুমরাহ ও মার্কো জানসেন দুটি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন হার্শাল প্যাটেলই।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!