বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৪:১৭ পূর্বাহ্ন

নাটোরে আবারও গুলি করে মোটরসাইকেল ছিনতাই

নাটোরে আবারও গুলি করে মোটরসাইকেল ছিনতাই

নাটোর প্রতিনিধি : নাটোরে আবারও সড়কে বেসরকারি প্রতিষ্ঠানের এক কর্মীকে গুলি করে তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে।

বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার সৈয়দের মোড়ে নাটোর-ঢাকা মহাসড়কে এই ঘটনা ঘটে বলে জানান নাটোর সদর থানার ওসি মশিউর রহমান।

গুলিবিদ্ধ রেজাউল করিম ওরফে বাবু (৩৪) এম আর গ্রিন নামে একটি কীটনাশক কোম্পানির বিক্রয় প্রতিনিধি। তাকে নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি বলেন, রেজাউল নাটোর থেকে মোটরসাইকেলে করে বড়াইগ্রামের রাজেন্দ্রপুর এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন। বিকাল আনুমানিক ৫টার দিকে সৈয়দের মোড় এলাকায় দুটি মোটরসাইকেলে ছয় দুর্বৃত্ত তার পথরোধ করে।

“এ সময় মোটরসাইকেল নিয়ে চলে যাওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে। গুলি পায়ে লাগলে তিনি মাটিতে পড়ে গেলে দুর্বৃত্তদের একজন তার মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল ছেড়ে যায়।”

পরে পথচারীরা তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলার বনপাড়ার আমেনা হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে তাকে নাটোর সদর হাসপাতালে পাঠানো হয় বলে জানান ওসি।

রেজাউল বলেন, তিনি প্রতিদিনই মোটরসাইকেল নিয়ে নাটোর থেকে বাড়ি ফেরেন। এ কারণে দুর্বৃত্তরা হয়তো আগে থেকে পরিকল্পনা করেই তাকে আটকানোর চেষ্টা করেছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক আবুল কালাম আজাদ বলেন, গুলি রেজাউলের ডান পায়ের উঁরুতে লেগে অন্য প্রান্ত দিয়ে বের হয়ে গেছে। চিকিৎসা চলছে। বেশ রক্তক্ষরণ হয়েছে।

তবে তিনি আশঙ্কামুক্ত বলে জানান এ চিকিৎসক।

এরআগে লালপুরের তিনখুঁটি এলাকায় গুলি করে এক কলেজ শিক্ষককে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই হয়। সম্প্রতি দিনে দুপুরে এভাবে আরও চারটি মোটরসাইকেল ছিনতায়ের ঘটনা ঘটে নাটোরে।

ওসি বলেন, গত কয়েকদিন ধরে যে চক্রটি লালপুরসহ অন্য জায়গায় ছিনতাইয়ের ঘটনার সঙ্গে যুক্ত তারাই হয়তো এ ঘটনা ঘটিয়েছে। তাদের ধরতে সাঁড়াশি অভিযান চলছে।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!