ঢাকাশুক্রবার , ১ এপ্রিল ২০২২

পিকনিকের বাসচাপায় স্কুলছাত্রী নিহত

News Pabna
এপ্রিল ১, ২০২২ ২:১১ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের লালপুরে গ্রীনভ্যালি পার্কে পিকনিকে আসা বাসের চাপায় মিম আক্তার (৮) নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত মিম উপজেলার কাজীপাড়া গ্রামের শহীদুল ইসলামের মেয়ে ও কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী ছিলো।

এ ঘটনায় ভ্যানচালক একই গ্রামের মৃত মজির মালিথার ছেলে তহিদুল ইসলাম (৫২) আহত হয়েছেন। শুক্রবার (১ এপ্রিল) সকাল ৯টার দিকে লালপুর-বাঘা সড়কে উত্তর লালপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে অটোভ্যানে করে মিম তার পরিবারের সঙ্গে তার নানার বাড়িতে বেড়াতে যাচ্ছিল। পথে লালপুর-বাঘা সড়কের উত্তর লালপুর এলাকায় পৌঁছালে কুষ্টিয়ার দৌলতপুর থেকে লালপুরের গ্রীনভ্যালি পার্কে পিকনিকে আসা সাব্বির এন্টারপ্রাইজ নামের বাস ভ্যানকে ধাক্কা দিলে মিমি ছিটকে পড়ে।

এ সময় বাসটি তাকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা এসে মিমসহ আহতদের উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মিমকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে লালপুর থানার পুলিশ গিয়ে ঘাতক বাস ও চালককে আটক করে লালপুর থানায় নিয়ে আসে। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।