ঢাকাবৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে হত্যার ঘটনায় পাবনা ও সিরাজগঞ্জে অভিযান, আটক ২

News Pabna
এপ্রিল ২১, ২০২২ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

 

পাবনা প্রতিনিধি : নাটেরেরর অন্তর হত্যার ঘটনায় পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের মালিগাছা গ্রামে ঘটনার সাথে জড়িত অভিযোগে এক যুবকের বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ। এ ঘটনায় তদন্তের স্বার্থে পাবনা থানা আইনশৃঙ্গলা বাহিনী আসামীর নাম বলেননি।

পুলিশ সুত্রে জানা গেছে, নাটোরের গুরুদাসপুরে অন্তর হোসেন নামে এক যুবককে শ্বাসরোধে হত্যার ঘটনায় দুইজনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৯ এপ্রিল) ভোর পাঁচটার দিকে সিরাজগঞ্জ ও পাবনায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, পাবনার চাটমোহরের গুয়াখরা রেলস্টেশন এলাকার মৃত তাছের উদ্দিনের ছেলে এরশাদ আলী ও একই জেলার পাটচাটরা গ্রামের আকবর সরকারের ছেলে রিপন সরকার।

র‌্যাব- ৫ এর অধিনায়ক মোঃ শাহরিয়ার জানান, পাবনার চাটমোহর উপজেলার চাটমোহর গ্রামের ছবের আলীর ছেলে অন্তর হোসেনের সাথে মাদক সেবন নিয়ে রিপনের দ্বন্দ্ব সৃষ্টি হয়। গত শনিবার (১৭ এপ্রিল) বিকেলে রিপন আরেক মাদকসেবী এরশাদ আলীর মোবাইল থেকে অন্তরকে কল করে মাদক সেবনের জন্য ডেকে নেয়।

এরপর তিনজন চাটমোহর থেকে চোলাই মদ ক্রয় করে নাটোরের গুরুদাসপুরের উদবাড়িয়া দাখিল মাদ্রাসার যায়। পরে সেখানে দুজন গোপনে অন্তরের মদের ভিতরে ঘুমের ঔষধ মিশিয়ে দেয়। মদ খেয়ে অন্তর ঘুমিয়ে পড়লে রিপন ও এরশাদ মিলে অন্তরকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

ঘটনার পর থেকে র‌্যাব-৫ সদস্যরা হত্যার সঠিক রহস্য উদঘাটনে অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে এরশাদ আলী ও রিপন সরকারকে আটক করে। আটককৃতদের নাটোরের গুরুদাসপুর থানায় সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের স্বীকরৌক্তি মোতাবেক অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-৫ এর অভিযান অব্যাহত রয়েছে।