শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৩০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নারীদের কল্যানে বিভিন্ন কর্মসুচি নিয়েছেন প্রধানমন্ত্রী- অঞ্জন চৌধুরী পিন্টু

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : বিশিষ্ট শিল্পপতি ও বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বেই এদেশে নারীর ক্ষমতায়ন হয়েছে।

আর্থ সামজিক উন্নয়নের পাশপাশি বৃদ্ধি পেয়েছে নারীর মর্যাদা ও সম্মান। পুরুষের পাশপাশি নারীরাও আজ উন্নয়নের অন্যতম চালিকা শক্তি। দেশ গঠনের নারীরা যথেষ্ট ভুমিকা পালন করে চলেছেন।

অঞ্জন চৌধুরী পিন্টু আরও বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন নারীদের কল্যানে চিন্তা করতেন তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নারীদের কল্যানে বিভিন্ন কর্মসুচি নিয়েছেন।

সে জন্য পাবনা-৪ আসনের উপনির্বাচনে নারী ভোটাররা নৌকা প্রতীকে ভোট দিয়ে নুরুজ্জামান বিশ্বাসকে জয়যুক্ত করে বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রতীকের মর্যাদা অক্ষুন্ন রাখবেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে পাবনা-৪ নির্বাচনী এলাকার আটঘরিয়ার উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা মহিলালীগের উদ্যোগে নারী ভোটারদের নিয়ে আয়োজিত এক নির্বাচনী পথসভায় সম্মানিত অতিথির ভাষণে বিশিষ্ট শিল্পপতি বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু এ কথা বলেন।

সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

আটঘরিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি উম্মে কুলসুম আরা বিউটির সভাপতিত্বে এ সভায় আরো বক্তব্য দেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য মেরিনা জাহান কবিতা, আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা চেয়াম্যান তানভীর ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, শেখ রনি, ফাহিমুল কবীর খান শান্তসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সম্মেলনে প্রধান অতিথি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, সকল বিভেদ ভুলে নৌকা প্রতীককে বিজয়ী করতে নেতাকর্মীদের মাঠে নামতে হবে।

পাবনা- ৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী বীরমুক্তিযোদ্ধা সৎ ব্যাক্তি নুরুজ্জামান বিশ্বাস বিপুল ভোটে বিজয়ী হয়ে প্রমান করবে আওয়মীলীগের জনপ্রিয়তা আগের চেয়ে আরও বেড়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সব সময় দেশের মানুষের কল্যাণে চিন্তা করেন। যখন করোনায় সারা পৃথিবী কাহিল তখন শেখ হাসিনার দুদর্শি নেতৃত্বের কারণে দেশের একটি মানুষও না খেয়ে থাকেনি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর যোগ্য কন্যা শেখ হাসিনা সারা দেশে যে উন্নয়ন করেছেন তার কারণে ঘরে ঘরে আওয়ামীলীগের প্রার্থী আবারও বিজয়ী হবে।

আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মির দায়িত্ব এখন এই সব ভোটারদের গুছিয়ে কেন্দ্রে নিয়ে আসা।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!