বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৩০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নাশকতার অভিযোগে ভাঙ্গুড়ায় শিবিরের ৪ সদস্য গ্রেফতার

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ নাশকতার অভিযোগে পাবনার ভাঙ্গুড়ায় জামাত শিবিরের সক্রিয় ৪ সদস্যকে গ্রেফতার ও বিপুল পরিমান জিহাদী বই, সরকার বিরোধী লিফলেট , প্রচার পত্র উদ্ধার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (০৩ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে ঊপজেলার খানমরিচ ইউনিয়নের সিকেবি আলীম মাদ্রাসায় গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করার সময় স্থানীয় জনতা তাদেরকে আটক করে ভাঙ্গুড়া থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলামের নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে পুলিশ হেফাজতে নেয়।

আটককৃতরা হলো অষ্টমনিষা ইউনিয়নের হরিহরপুর গ্রামের নুর ইসলামের ছেলে থানা শিবির সভাপতি ওসমান (২১), ভাঙ্গুড়া ইউনিয়নের বৃলাহিড়ী গ্রামের আব্দুর রউফ এর ছেলে সাধারণ সম্পাদক আব্দুস সালাম (২২), খান মরিচ ইউনিয়নের শ্রীপুর গ্রামের জাবেদ আলীর ছেলে কর্মী আব্দুল কুদ্দুস (২৩), কয়ড়া গ্রামর আবুবকরের ছেলে মোহারম (২৫)।

জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঐদিন রাত সাড়ে ৯টার দিকে সভাপতি ওসমানের বাড়ি থেকে বিপুল পরিমানে সাইদ আবুল আল মওদুদী ,গেলাম আযম ও মতিউর রহমান নিজামীর লেখা জিহাদী বই, সরকার বিরোধী লিফলেট, চাঁদা আদায়ের রশিদ, প্রচার পত্র, মাসিক রির্পোটের ফর্ম, ছাত্র শিবির কর্তৃক প্রকাশিক ছাত্র সংসদের বিপুল পত্রিকা উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, আসামীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রজ্জু করে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!