বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

নিখোঁজ ১০ জনের সন্ধান দাবিতে পাবনায় সংবাদ সম্মেলন

লিখিত বক্তব্য পাঠ করছেন আকরাম

লিখিত বক্তব্য পাঠ করছেন আকরাম

লিখিত বক্তব্য পাঠ করছেন আকরাম

শহর প্রতিনিধি :  পাবনার ফরিদপুর উপজেলার খাগরবাড়ীয়া গ্রামের একই পরিবারের আপন ৩ ভাই সহ অন্তত ১০ জন প্রায় ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছে ।

র‌্যাব পরিচয়ে অস্ত্রের মুখে ধরে নিয়ে যাওয়ার পর থেকে তাদের খোঁজ না পেয়ে দিশেহারা ভুক্তভোগী পরিবারে বিরাজ করছে অজানা আতংক, উদ্বেগ আর উৎকন্ঠা।

অপহৃতদের খোঁজ পেতে র‌্যাব, পুলিশ, ডিবি, সিআইডিসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান পাচ্ছে না তাদের স্বজনরা। অপহৃতদের সন্ধান দাবিতে সাংবাদিকদের লেখনীর মাধ্যমে হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

বুধবার (২৫ মে) দুপুরে পাবনা প্রেসক্লাবের ভিআইপি অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিখোঁজ তিন সহোদরের ফুফাতো ভাই আকরামুল আলম আকরাম। লিখিত বক্তব্যে বলা হয়, ফরিদপুরের খাগরবাড়িয়া গ্রামের করিম সরদারের ছেলে তিন ভাই টিক্কা, এরশাদ ও সাদ্দাম তাদের ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় গত ১১ মে ভোর রাতে র‌্যাবের পোশাক পরিহিত ৫ থেকে ৬ জনসহ অন্তত ২৫ জনের একদল সশস্ত্র লোক বাড়ি ঘেরাও করে তিন ভাইকে তুলে নিয়ে যায়।

একই রাতে ফরিদপুর থানাপাড়ার রনি ও সাভার গ্রামের দুলালকেও তুলে নিয়ে যায় তারা। এছাড়া বিভিন্ন সময় সিরাজগঞ্জের উল্লাপাড়া, ঢাকা, চট্রগ্রাম, গাজীপুর থেকে অপহরণ করা হয় ফরিদপুরের আরও অন্তত ৫ জনকে।

ঘটনার ১৫ দিন পার হয়ে গেলেও তাদের খোঁজ মেলেনি। পরিবারের পক্ষ থেকে র‌্যাব, পুলিশ, ও গোয়েন্দা সংস্থার কাছে অপহৃতদের বিষয়ে খোঁজ নিতে গেলে তারা আটকের বিষয়ে অস্বীকার করে।

লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, চলতি বছরের গত ২ ফেব্রুয়ারি ফরিদপুর উপজেলার সাভার গ্রামের যুবদল নেতা সাইফুল ইসলাম লিটন খুন হয়। সেই মামলার বাদি পক্ষের লোকজন বিএনপি সমর্থিত ও এলাকার অত্যন্ত প্রভাবশালী। তারাই আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় তিন ভাইকে অপহরণ করে নিয়ে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাদের কাউকে গ্রেপ্তার করলে অপহৃতদের সন্ধান বেরিয়ে আসবে বলে তাদের ধারণা।

লিখিত বক্তব্যে আরও বলা হয়, অপহৃত তিন ভাই কৃষক পরিবারের সন্তান। তাদের বিরুদ্ধে থানায় কোনো মামলাও নেই। পরিবারের দাবি, তাদের যদি আইন শৃঙ্খলা বাহিনী নিয়ে যায় তাহলে বিষয়টি নিশ্চিত করা হোক। আর তারা আটক না করলে কারা তিন ভাই সহ অন্যদের নিয়ে গেছে তাদের খুঁজে বের করা হোক।

সংবাদ সম্মেলনে অপহৃত তিন ভাইয়ের পিতা করিম সরদার সহ ও অন্যান্য ভুক্তভোগী পরিবারের স্বজনরা উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!