সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:২৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নিজামীর ফাঁসী, পাবনায় বিজয় মিছিল ও পথসভা

image_pdfimage_print

Bijoy-Misil-300x200শহর প্রতিনিধি : ৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ বুদ্ধিজীবি হত্যার মুল পরিকল্পনাকারি, গণহত্যা, নারী ধর্ষক, ঘাতক-দালাল, আলবদর-রাজাকার যুদ্ধাপরাধী জামাতে ইসলামের আমীর মতিউর রহমান নিজামী’র ফাঁসীর রায় কার্যকরে পাবনায় বিজয় মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে ।

মানবতা বিরোধী যুদ্ধাপরাধী নিজামী’র ফাঁসীর রায় কার্যকরের সাথে সাথেই আওয়ামীলীগের নেতৃত্বে বিজয় মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

মিছিলটি জেলা আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে থেকে শহরের প্রধান আব্দুল হামিদ রোড প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা মার্কেট এর সামনে এসে করে শেষ হয়।

পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা শরীফ প্রধান, তিনি বলেন ৭১’র মহান স্বাধীনতা যুদ্ধে পাকিস্তানী শাসক গোষ্ঠী ২৫শে মার্চ কালো রাতে নিরস্ত্র বাঙালীর উপর ঝাপিয়ে পড়ে। হত্যা করে বুদ্ধিজীবিসহ অসংখ্য মানুষ এবং সম্ভ্রম হারায় অগণিত মা-বোন। এমনকি সেদিন দুধের শিশুও রেহাই পাইনি ক্ষুধার্ত মানুষরুপী হায়নার কবল থেকে। আর সেই হায়নাদের সাহায্য করেছিল এ রাজাকার আল-সামস্ নিজামীরা।

এছাড়া আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সরদার আহমেদ মিঠু, আব্দুর রাজ্জাক সহ সকল নেতৃবৃন্দ । তারা সবাই যুদ্ধাপরাধে নিজামীর ফাঁসীর রায় কার্যকরে সন্তোষ প্রকাশ করেন এবং অন্যান্য যুদ্ধাপরাধীদের ফাঁসীর রায় দ্রুত কার্যকরের দাবি জানান।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!