মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নিজ উদ্যোগে ৫০০ বাড়িতে খাদ্য বিতরণ করছেন আটঘরিয়ার জুয়েল

নিজস্ব প্রতিনিধি : সারা বিশ্বজুড়ে করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষ। আর এসব খেটে খাওয়া দিন মজুর পরিবারের পাশে দারিয়েছেন, পাবনা জেলার আটঘরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ কর্মী মোঃ আশরাফউজ্জামান জুয়েল।

আশরাফউজ্জামান জুয়েল (Sheikh Jewel) বাংলাদেশ সরকারের প্রাণিসম্পদ অধিদপ্তরের অনুমোদিত প্রথম শ্রেণীর ডেইরী ফার্মের পরিচালক, মৎসব্যবসা, কৃষি পণ্য ব্যবসা এবং প্রথম শ্রেণীর একজন ঠিকাদার।

জুয়েল গত ৩দিন ধরে ৩২০ বাড়িতে নিজের ডেইরী ফার্মে উৎপাদিত দুধ, চাল, ডালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী অসহায়দের মাঝে বিতরণ করছেন। নিজ উদ্যোগে আটঘরিয়া পৌরসভার ৫০০ বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণ করবেন বলে জানিয়েছেন জুয়েল।

নিজের প্রাইভেট গাড়িতে করে খাদ্য সামগ্রী নিয়ে একা একা রাতের আঁধারে অসহায় মানুষের বাড়িতে বাড়িতে পৌছে দিচ্ছেন বলে খবর পাওয়া গেছে।

আশরাফউজ্জামান জুয়েল তার ফেসবুক আইডিতে খাদ্য সামগ্রীর ছবি দিয়ে একটি স্ট্যাটাস পোস্ট করেছেন যা নিউজ পাবনার পাঠকদের জন্য তুলে ধরা হলো-

“দয়া করে কেউ ঈর্ষা করবেন না।
হয় আপনারা অনুপ্রাণিত হউন নইলে আমাকে বা অন্য কাউকে অনুপ্রাণিত করুন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আমি কোনো রাজনৈতিক উদ্দেশ্য হাছিল বা অন্য কিছুর জন্য এগুলো করছি না। তাছাড়া রাজনৈতিক বহু বছরের অভিজ্ঞতা থেকে আমি এটাকে সেবা সুলভ ভাবি, এর বাইরে কিছু না। কাজ করে খাওয়াটাই আমার পেশা। কারন আপনাদের চোখের সামনেই আমি মানুষ হয়েছি । আঙ্গুল ফুলে কলাগাছ হয়নি বা ‘কি হনু রে’ বিষয়টি এমন নয়। মানুষকে ভালোবাসা মানে নিজেকে ভালো রাখা।

এই মহামারীর সময়, কিছু পরিবারকে যদি দুধ ভাত বা ডাল ভাত খাওয়াতে পারি, তাহলে তো আর অন্যায় কিছু করছি না। সুস্থ থাকুন সচেতন হউন। ধন্যবাদ।”

আশরাফউজ্জামান জুয়েল রাজনীতির সাথে ছোট বেলা থেকেই জড়িত। তিনি ১৯৯৪ সালে আটঘরিয়া সদরের চাঁদভা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন এবং ১৯৯৬ সালের ১৫ই ফেব্রুয়ারীর অসহযোগ আন্দলোনের সময় অনেক বড় ভূমিকা পালন করেন।

এছাড়াও জুয়েল আটঘরিয়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!