শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৪১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নিত্যরঞ্জনের মরদেহের পাশে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার

image_pdfimage_print
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার

শহর প্রতিনিধি : গুপ্ত হত্যা ও সন্ত্রাস করে এ সরকারের পতন ঘটানো যাবে না। প্রধানমন্ত্রী এ বিষয়ে জিরো টলারেন্স অবস্থানে রয়েছেন। ৪০ বছর পর যখন যুদ্ধাপরাধীদের বিচার করতে পেরেছি তখন এসব সন্ত্রাসীদেরও বিচার করা হবে।

আপনারা হতাশ হবেন না। এদের বিচার এ বাংলার মাটিতেই হবে। গতকাল শুক্রবার (১০ জুন) সন্ধায় শ্রী শ্রী অনুকুল চন্দ্র ঠাকুরের সেবাশ্রমের সেবায়েত নিত্যরঞ্জন পান্ডের মৃত দেহ দেখতে এসে এসব কথা বলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার।

তিনি আরো বলেন আপনারা সবাই সতর্ক থাকবেন। বর্তমান সময় ক্রান্তিকাল বিরাজ করছে। নিহত নিত্যরঞ্জন এর বিষয়ে বলেন তিনি একটু সাবধানে থাকলে হয়ত এমন দুর্ঘটনা এড়ানো যেত। পরে ফুলের তোড়া দিয়ে নিহতের প্রতি শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন। নিহতের প্রতি শ্রদ্ধা জানিয়ে উপস্থিত সবাই ১মিনিট নিরবতা পালন করেন।

এরপর মন্ত্রী সেবা আশ্রমের নেতৃবৃন্দ এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে আলোচনায় বসেন। এসময় সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে এম্বুলেন্সযোগে নিহত নিত্যরঞ্জন পান্ডের মরদেহ গ্রামের বাড়ি গোপালগঞ্জে নিয়ে যাওয়া হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!