নিত্যরঞ্জন হত্যা, গালকাটা হাশেম ৫ দিনের রিমান্ডে

সেবায়েত হত্যা: ৫ দিনের রিমান্ডে হাশেম

সেবায়েত হত্যা: ৫ দিনের রিমান্ডে হাশেম

শহর প্রতিনিধি : হেমায়েতপুরে আশ্রমের সেবায়েত নিত্যরঞ্জন পান্ডে হত্যার ঘটনায় আবুল হাশেম ওরফে গালকাটা হাশেমের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৩ জুন) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা মুন্সী আবু কুদ্দুস পাবনার আমলী ১ আদালতের বিচারক নাজিম উদ্দিনের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন জানান। শুনানী শেষে বিজ্ঞ বিচারক ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, রোববার (১২ জুন) রাতে হাশেমকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হেমায়েতপুর ভূমি অফিসের সামনে নিজ বাড়ি থেকে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার পরিদর্শক (ওসি,তদন্ত) মুন্সী আবু কুদ্দুস জানান, গোপন খবরের ভিত্তিতে রোববার রাতে অভিযান চালিয়ে সেবক হত্যায় জড়িত সন্দেহে আবুল হাশেম ওরফে গাল কাটা হাশেমকে আটক করা হয়েছে।

পরে তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সোমবার দুপুর তিনটায় পাবনা আমলী আদালত-১ এ হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক মো. নাজিমুদ্দৌলা ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, এর আগে আরিফুল ইসলাম নামের এক শিবির নেতাকে শহরের বাজিতপুর এলাকা থেকে এই মামলায় সন্দেহভাজন হিসেবে আটক করে পাবনা থানা পুলিশ।

প্রসঙ্গত: গত শুক্রবার (১০) জুন ভোরে পাবনার হেমায়েতপুরে ঠাকুর অনুকুল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডেকে (৬২) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।