রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নিত্য রঞ্জন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মতবিনিময়

নিত্য রঞ্জন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মতবিনিময়

image_pdfimage_print
নিত্য রঞ্জন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মতবিনিময়

নিত্য রঞ্জন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে 

শহর প্রতিনিধি : সোমবার (২০ জুন) সকাল ৯টায় জাতীয় গণফ্রন্টের কেন্দ্রীয় সমন্বয়ক জননেতা টিপু বিশ্বাস, পাবনা জেলা সমন্বয়ক হাসিবুর রহমান হাসু, জেলা সদস্য আব্দুল কুদ্দুস, সেলিম বিশ্বাসসহ জেলা নেতৃবৃন্দ পাবনার হেমায়েতপুরে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ আশ্রমে উপস্থিত হয়ে সেবাশ্রমের সেবায়েত নিত্য রঞ্জন পান্ডেকে কুপিয়ে নির্মমভাবে খুন করার তীব্র প্রতিবাদ জানান।

এ সময় জাতীয় জণফ্রন্টের কেন্দ্রীয় সমন্বয়ক জণনেতা টিপু বিশ্বাস নিত্য রঞ্জন পান্ডের খুনের তীব্র নিন্দা জানান এবং খুনের সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সেই সাথে তার সহকর্মীদেরসহ পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং সৎসঙ্গ আশ্রমের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন ও তাদের দায়িত্ব পালনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় আশ্রমের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, প্রদীপ চৌধুরী সহ-প্রতি ঋত্বিক, রমা চক্রবর্ত্তী সহ-প্রতি ঋত্বিক, তপন জোয়ারদার সহ-প্রতি ঋত্বিক প্রমুখ।

মতবিনিময় সভায় তিনি বলেন, দেশের বিভিন্ন জায়গায় ঠিক একই কায়দায় ধর্মযাজকদের খুন করা হচ্ছে এবং একটি বিশেষ মহল খুন করে আতঙ্ক সৃষ্টি করছে। খুনিদের খুজে বের করার দায়িত্ব সরকারের। খুনিদের খুজে বের করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান তিনি।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!