বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:২০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ করছেন শেখ হাসিনা : প্রিন্স এমপি

নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ করছেন শেখ হাসিনা : প্রিন্স এমপি

image_pdfimage_print
নির্বাচনী  প্রতিশ্রুতি পূরণ করছেন শেখ হাসিনা : প্রিন্স এমপি

নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ করছেন শেখ হাসিনা : প্রিন্স এমপি

শহর প্রতিনিধি : পাবনা-৫ সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মাটি ও মানুষের সাথে কখনই বেঈমানী ও প্রতারণা করেন না। শেখ হাসিনা বাবার মতই বাংলার মানুষকে প্রাণ দিয়ে ভাল বাসেন বলেই তার দেওয়া প্রতিটি নির্বাচনী ইশ্তেহার ও প্রতিশ্রুতি পূরণ করছেন।

১০ টাকা কেজি চাল খাওয়ানোর কথা ছিল তার ইশ্তেহারের বড় চ্যালেঞ্জ। আজ সেটি বাস্তবায়ন হচ্ছে এবং গ্রাম বাংলার হতদ্ররিদ্র মানুষ তা ক্রয় করছেন। দারিদ্রতা দূর ও দেশে সন্ত্রাসমুক্ত শান্তিময় পরিবেশ সৃষ্টির জন্যই শেখ হাসিনা জাতিসংঘে পুরস্কৃত হলেন। আজ বাংলার মানুষ আর ভাতের চিন্তা করেন না, তারা করেন কিভাবে জীবনটাকে আরাম আয়াসে কাটানো যায়।

শনিবার (০৮ অক্টোবর) ভাঁড়ারা ইউনিয়নে হত দরিদ্র মানুষদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল ক্রয়ের কার্ড বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে ৫০০ জন হতদরিদ্র নারী পুরুষকে এই কার্ড দেওয়া হয়।

ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, জেলা আওয়ামীলীগের ধর্মীয় সম্পাদক আব্দুল বারী বাকি, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জামিরুল ইসলাম মাইকেল, যুব উন্নয়নের সহ-উপপরিচালক আব্দুর রাজ্জাক, খাদ্য অধিদপ্তরের মোখলেছুর রহমান, ওয়াহিদ মোস্তফা মিল্টন, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শেখ রাসেল আলী মাসুদ, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, হীরক হোসেন, আজাহার মন্ডল, নাদের প্রামানিক প্রমূখ উপস্থিত ছিলেন।

এমপি প্রিন্স বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার ফলে বাংলাদেশের আর্থ সামাজিক অবকাঠামোর উন্নয়ন ও মানুষের আর্থিক অবস্থা অনেকগুণে বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশ এখন আর তলা বিহীন ঝুড়ি নয়, বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে।

এই সরকারের আমলে দেশের প্রত্যন্ত গ্রামাঞ্চলের রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট, স্কুল কলেজ, বিদ্যুত ব্যবস্থা, মাদরাসা, মসজিদ মন্দিরের চিত্র দেখলেই বুঝা যাবে উন্নয়নের বাস্তব চিত্র। শুধু মুখে কথা বললে উন্নয়ন সম্ভব নয়। এলাকার উন্নয়নের দরকার মানসিকতা। শেখ হাসিনা ও তার দলীয় সাংসদের এই মানসিকতা আছে বলেই এলাকার উন্নয়ন চোখে পড়ছে।

১০টাকা কেজি দরে চাল বিক্রি প্রসঙ্গ টেনে এমপি প্রিন্স আরো বলেন, যে সময় বিএনপি সরকার দেশের মানুষকে ৪০ টাকা দামেও চাল দিতে পারছিলেন না। চালের জন্য মানুষকে ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে থাকতে হতো ঠিক সেই সময়ে শেখ হাসিনা সাহস নিয়ে বলেছিলেন ক্ষমতায় গেলে ১০ টাকা কেজি দরে চাল খাওয়াবেন।

তার কথায় অনেকেই হেসেছিলেন কিন্তু আজ তা বাস্তবায়ন হচ্ছে। একজন মানুষ ১০ টাকা কেজি দরে মাসে ৩০ কেজি চাল কিনতে পারবেন এটা শেখ হাসিনার অবদান। বাংলার মানুষকে মনে রাখতে হবে শেখ হাসিনা যা বলেন, তাই-ই করেন।

তাই আগামীতে দেশকে আরো গতিশীল, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সবাইকে উদাত্ত আহবান জানান।

এর আগে সকালে তিনি শহরের গোবিন্দবাড়ি মন্দিরে সদর উপজেলার ৫৩টি মন্দিরে নগদ ১ লাখ ৬০ হাজার টাকা বিতরণ করেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!