বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নির্মাতা রফিক সিকদারের পরিবারের ওপর হামলা, থানায় মামলা দায়ের

নির্মাতা রফিক সিকদারের পরিবারের ওপর হামলা, থানায় মামলা দায়ের

image_pdfimage_print

বার্তাকক্ষ : চলচ্চিত্র নির্মাতা রফিক সিকদারের পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে পাবনার সুজানগর উপজেলার আমিনপুর থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৭/ ০৫.০৭.১৭।

জানা গেছে, কাশিনাথপুর আহমেদপুর গ্রাম থেকে নির্মাতা রফিক সিকদারের ছোট ভাই শফিক বুধবার সকালে ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার সময় পথমধ্যে তাকে স্থানীয় রিপন ও লিটন বাহিনীর সদস্যরা মারধর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় গ্রামবাসীরা এগিয়ে এলে আক্রমণকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে ফের ওই চক্র সংবদ্ধ হয়ে রফিক সিকদারের চাচা মোসলেম সিকদারকে স্থানীয় বাজারে আক্রমণ করে লাঠি ও রড ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে ফেলে রেখে চলে যায়।

এ ঘটনায় শফিক শিকদার বাদী হয়ে কাশিনাথপুর থানায় রিপন, লিটন, জালাল, জিন্নাহসহ পাঁচ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

নির্মাতা রফিক সিকদার জানান, লিটন রব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিলেন এখন রিপনকে সাথে নিয়ে নিজস্ব বাহিনী গড়ে তুলেছেন। এরাই আমার ভাইকে তুলে নিয়ে হত্যা করার চেষ্টা চালিয়েছে এবং আমার চাচাকে রড ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করেছে।

সাম্প্রতিক ঘটনার সাথে পূর্বের ঘটনার জের টেনে রফিক সিকদার ফেসবুকে লিখেছেন, ‘২০০৪ সালের ফেব্রুয়ারি মাসের কোনো একদিন হবে। মনে পড়ে সেই বিভীষিকাময় দিনটির কথা! ঢাকা থেকে গ্রামের বাড়িতে গিয়ে বিএনপির সন্ত্রাসী লিটন-রিপন বাহিনীর হাতে বৃদ্ধ বাবা- মা, ভাই-বোনসহ গোটা পরিবার বর্বর নির্যাতনের শিকার হয়েছিলাম।

২০০৭ এর সাধারণ নির্বাচনে আমার ভালোবাসার দল বাংলাদেশ আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় না আসলে পরিবারসহ লিটন-রিপন বাহিনীর দ্বারা নারকীয় হত্যা যজ্ঞের শিকার হতাম। ‘

এ বিষয়ে আমিনপুর থানার ওসি তাজুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, পাশাপাশি বাড়ি হওয়ায় তাদের মধ্যে দ্বন্দ্ব হয়েছে বলে শুনেছি। আমরা মামলা গ্রহণ করেছি এবং বিষয়টি তদন্ত শুরু করেছি।

উল্লেখ্য, রফিক সিকদার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘ভোলা তো যায় না তারে। ‘ দ্বিতীয় ছবি ‘হৃদয় জুড়ে’র শুটিং শুরু করেছেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!