সোমবার, ২৫ মে ২০২০, ০৬:৩০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নুসরাত হত্যার বিচার দাবিতে পাবনার ৯ উপজেলায় একযোগে মানবন্ধন অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি : ফেনির মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে পাবনা জেলার ৯ টি উপজেলায় একযোগে মানববন্ধন কর্মসুচি পালন করেছে পূজা উদযাপন পরিষদ।

জেলা সদরে আজ সোমবার বেলা ১২টায় পাবনা প্রেসক্লাবের সামনে জেলা পূজা উদযাপন পরিষদের উদ্দ্যোগে ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি এডভোকেট সনৎ কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক বাদল কুমার ঘোষ, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি চন্দন কুমার চক্রবর্তী, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রভাষ চন্দ্র ভদ্র।

এ ছাড়া নুসরাত হত্যার বিচার দাবিতে অনুষ্ঠিত এ মানববন্ধন কর্মসুচিতে অংশ নেন, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ন সম্পাদক সৌমেন সাহা ভানু, সাংগঠনিক সম্পাদক তপন সরকার হরি, প্রচার সম্পাদক তপন সাহা, জয়কালী বাড়ী মন্দির কমিটির সাধারণ সম্পাদক প্রলয় চাকী, হেমায়েতপুর সৎসঙ্গ কমিটির সাধারণ সম্পাদক জুগল কিশোর ঘোষ, মদন মোহন বিউ বিগ্রহ মন্দির কমিটির সাধারণ সম্পাদক বিপ্লব কুমার স্যানাল বিনু,
মাতৃমন্দির কমিটির সভাপতি নিতাই সরকার, সাধারণ সম্পাদক মনি তালুকদার, পাবনা সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কমল চন্দ্র দাস এবং পাবনা পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি বলাই সাহা, সাধারণ সম্পাদক দিপঙ্কর সরকার জিতু প্রমুখ।

বক্তারা রাফি সহ সকল নারী নির্যাতনের দৃষ্টান্ত মূলক বিচার দাবি করেন এবং রাফি সহ সারাদেশে যেন আর কোন নারী এমন নির্মম হত্যা ও নির্যাতনের শিকার না হয় তার জন্য প্রত্যেকটি নারি নির্যাতন মামলার বিচার দ্রুত নিষ্পতির দাবী জানান বক্তারা।

একই ভাবে জেলার ৯টি উপজেলায় একযোগে এই কর্মসূচি পালন করে পূজা উদযাপন পরিষদ।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!