শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:৫২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নো-মাস্ক নো-এন্ট্রি নো-সার্ভিস প্রচারণায় বেড়ায় মানববন্ধন

image_pdfimage_print

বেড়া প্রতিনিধিঃ পাবনা বেড়া উপজেলা প্রশাসনের আয়োজনে বৈশ্বিক মহামারি (কোভিট-১৯) করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় ‘নো-মাস্ক, নো-এন্ট্রি; নো-মাস্ক, নো-সার্ভিস’ নো সেল এর গণসচেতনতা বাড়াতে এক বিশাল মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মঙ্গবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে দশটায় উপজেলা প্রশাসনের আয়োজনে ফকিরপ্লাজা মোড় থেকে বেড়া বাজার পর্যন্ত রাস্তার দুই পাশে এ মানবন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বৈশ্বিক মহামারি (কোভিট-১৯) করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় মাস্কের ব্যবহার ,সামাজিক দূরত্ব বজায় এবং সকল প্রকার স্বাস্থ্যবিধি মানতে গণসচেতনতামূলক মানববন্ধন কর্মসূচিতে সরকারি-বেসরকারি দপ্তর, মুক্তিযোদ্ধা সংসদ, ইউনিয়ন পরিষদ, পৌরসভা, শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও, স্বেচ্ছাসেবী সংগঠন, সাংস্কৃতিক সংগঠন, জনপ্রতিনিধি ও অন্যান্য প্রতিষ্ঠানের সকলে এ মানবন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে।

এসময় ইউএনও আসিফ আনাম সিদ্দিকী বলেন, নো মাস্ক-নো সার্ভিস অর্থ্যাৎ আমরা যারা সরকারি কর্মচারি আছি বিভিন্ন সরকারি সেবা প্রদান করছি।

মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃতে মন্ত্রী পরিষদ বিভাগ থেকে ইতিমধ্যে সিদ্ধান্ত হয়েছে যে সরকারি দপ্তরগুলো সেবা গ্রহীতা যারা আছে তাদের সকলকে মাস্ক পরে সরকারি দপ্তরে আসতে হবে এবং সরকারি কর্মকর্তা আমরা যারা আছি আমরা অবশ্যই মাস্ক পরিধান করে সেবা প্রদান করব।

এতে আমাদের সকলেরই স্বাস্থ্য ঝুঁকি এবং নিরপত্তার বিষয়টি নিহিত রয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!