সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘নৌকার পক্ষে জনমত সৃষ্ঠির বিকল্প নাই’

image_pdfimage_print

পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন- বাংলাদেশ আওয়ামীলীগ একটি সুশৃঙ্খল রাজনৈতিক সংগঠন।

এই দলের নেতা কর্মীদের মধ্যে শৃঙ্খলা বোধ এবং নেতৃত্বের প্রতি ব্যাপক আস্থা রয়েছে। যারফলে ১৯৭১ সালে বঙ্গবন্ধু নেতৃত্বে স্বাধীনতা এবং শেখ হাসিনার নেতৃত্বে বারবার রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হওয়া সম্ভব হয়েছে। এবার বাংলাদেশে প্রথম দলীয় প্রথীকে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম পর্যায়ের ফলাফলে ব্যাপক সাফল্য দেখা গেছে। দলীয় নেতৃত্বে প্রতি আস্থা রেখে এবং বঙ্গবন্ধুর চেতনা ধারন করে জনগনের কাছে গেলে জনগণ নৌকা মার্কা ছাড়া অন্য কোথাও ভোট দিতে পারে না। ইউপি নির্বাচনের ফলফলে প্রমাণিত হয়েছে নৌকা বাংলার মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে।

বর্তমানে উন্নয়ন ও আস্থার প্রতীক নৌকার জোয়ার চলছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নিজেদের মধ্যে বিভেদ না করে আগামী নির্বাচনে নৌকার পক্ষে জনমত সৃষ্ঠির বিকল্প নাই।

যারা নৌকা মার্কার বিপক্ষে কাজ করবে তাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে সুজানগর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সুজানগর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম এর সভাপতিত্বে এবং আব্দুল ওহাবের পরিচালনায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল রহিম লাল, মো. আজিজুর রহমান আরজু এমপি, পাবনা জেলা পরিষদ প্রশাসক এম সাইদুল হক চুন্নু, জেলা আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন চৌধুরী, বেলায়েত আলী বিল্লু, সরদার মিঠু আহমেদ, মনির উদ্দিন আহমেদ মান্না, মশিউর রহমান, সুজানগর উপজেলা আওয়ামীলীগ নেতা বন্দের আলী, আব্দুল জলিল বিশ্বাস, আব্দুল কাদের রোকন, তোফাজ্জল হোসেন তোফা, রেজাউল করিম রেজা, রবিউল ইসলাম টুটুল, উপজেলা ভাইস চেয়ার জালাল উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি মাহমুদুর রহমান মানিক, সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন প্রমুখ।

সভায় অংশ গ্রহন করেন সদর উপজেলা আওয়ামীলীগ নেতা শেখ রাসেল আলী মাসুদ, কামরুজ্জামান রকি, হিরোক হোসেন, উপজেলা সকল ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ, বেড়া উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান বৃন্দ।

সভায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী নির্বাচনের প্রক্রিয়া করা হয়। প্রার্থী বাচাই প্রক্রিয়ায় তৃর্ণমুল ভোটে প্রার্থী নির্ধারণ করা হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!