শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৪:৪৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আ’লীগ প্রার্থীর উপর হামলা- বেড়ায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

image_pdfimage_print

পাবনা প্রতিনিধিঃ পাবনা বেড়ায় কোন চাঁদা বাজদের ঠাঁই হবেনা বলে ঘোষণা দিয়েছেন বেড়া উপজেলা আওযামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদ দুলাল।

শনিবার (১৪ নভেম্বর) সন্ধায় মনোনয়ন নিয়ে এলাকায় ফিরতেই বেড়া উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী রেজাউল হক বাবুর গাড়ি বহরে আওয়ামীলীগের প্রতিপক্ষরা হামলা চালায়।

এদিকে, এ ঘটনায় সাঁথিয়া থানায় ৩৮ জন নামীয় ও অজ্ঞাতনামা ৩০ জনকে আসামী করে মামলা দায়ের হয়েছে।

এঘটনার তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানিয়ে রোববার (১৫ নভেম্বর) দুপুরে বেড়া সিএন্ডবি বাসষ্ট্যান্ড এলাকায় এক শান্তিপুর্ণ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা আওয়ামীলীগের বেড়া পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দুল মান্নান মানু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু হেলাল বক্তব্য রাখেন।

এছাড়াও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী এবং শত শত সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

আব্দুর রশিদ দুলাল বলেন, বেড়া পৌরসভার বরখাস্ত মেয়র আব্দুল বাতেনের অনুসারী ময়ছার, রমজান ও চৌদ্দর নেতৃত্বে সন্ত্রাসীরা জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগ কর্মীদের উপর ন্যাক্কারজনক হমালা চালিয়েছে।

এসময় তিনি প্রশাসনে দৃষ্টি আকর্ষণ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী জাতসাখিনী ইউপি চেয়ারম্যান রেজাউল হক বাবুর গাড়ি বহরে হামলা কারিদের অবিলম্বে খুঁজে বের করে আইনের আওতায় আনা হোক।

যারা নৌকা প্রার্থীর উপর গুলি বর্ষণ করে হামলা চালিয়েছে আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি তাদের গ্রেফতার না করা হয় তাহলে বেড়া উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীরা রাজ পথে নামবে বলে তিনি জানান দেন।

তিনি আরও বলেন, কোন সন্ত্রাসী চাঁদাবাজ আওয়ামীলীগের কোন নেতা কর্মী হতে পারে না। যদি কোন লোক আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে বেড়া সিএন্ডবি বাসষ্ট্যান্ড এলাকায় চাঁদাবাজি করে তাকে কঠোর হস্তে দমন করে প্রসাশনের হাতে তুলে দেয়া হবে।

জানা যায় বেড়া সিএন্ডবি বাসষ্ট্যান্ডে দীর্ঘদিন বিভিন্ন দোকান, অটোভ্যান, নছিমন, করিমন থেকে অবৈধ ভাবে চাঁদা নিয়ে আসছিলেন একটি পক্ষ।

আব্দুর রশিদ দুলাল এ ঘোষণা দেয়ার পর সেখান থেকে সবাই পালিয়ে যায়। এতে স্বস্তি ফেরে গরিব ভ্যান চালকদের মধ্যে।

এ আনন্দে দিশেহারা হয়ে ।নেকেই আব্দুর রশিদ দুলালকে ধন্যবাদ জানিয়ে বিক্ষোভ মিছিলে যোগদান করে।

এ ব্যাপারে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধীক অটোভ্যান চালকেরা জানান, বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হওয়ার সময় চাঁদার টাকা নিয়ে বের হতে হয়। সিএন্ডবিতে আসলেই হাতকাটা নসকরকে ১০-১৫ টাকা দিতে হয়।

কামাই হোক আর না হোক তাদের টাকা দিতেই হত। টাকা দিতে একটু দেরি হলে বেধরক মারপিট ভ্যান ভাংচুর করে চাবি কেরে নিত। দুলাল ভাই ঘোষনা দেয়ার পর আমরা শান্তিতে খ্যাপ দিচ্ছি।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!