শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘নৌকা মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে’

image_pdfimage_print

Princeশহর প্রতিনিধি : পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের  উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় নিরলস কাজ করে যাচ্ছেন। দেশে ব্যাপক  উন্নয়ন যজ্ঞ চলছে যা এখন দৃশ্যমান।

বাংলাদেশের উন্নয়র সারা বিশ্বে স্বীকৃত। উন্নয়নের ধারাবাহিকতায় আজকের এই দুইটি বড় বড় ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হলো। নৌকা মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে। দেশের মানুষ বর্তমান সরকারের উন্নয়ন তরান্বিত করতে নৌকা মার্কায় ভোট দিচ্ছে।

তিনি আরও বলেন আগামী ৪ জুন পাবনার সদর উপজেলার ইউনিয়ন গুলোতে নির্বাচন। এই নির্বাচনে জাতির জনকের কন্যা শেখ হাসিনা চরতারাপুরে বরিউল ইসলাম টুটুলকে নৌকা প্রতীক দিয়েছে। আওয়ামীলীগের নেতাকর্মীদের  টুটুলের বাইরে যাওয়ার কোন উপায় নাই। তিনি নেতাকর্মীদের নিদের্শ দেন একটি ভোটও যেন টুটুলের বিপক্ষে না যায়।

যারা টুটুলের বিপক্ষে আছেন এখনও সময় আছে ঐক্য বদ্ধ হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করুন। এই নির্বাচনে যারা নৌকা প্রতীকের বাইরে যাবে বা বিরোধীতা করবে তাদের বিরুদ্ধে দলীয় কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সোমবার (১৬ মে) দুপুরে সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের শুকচর গ্রামের ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে শুকচর ওয়াপদা বাধের উপর এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

চরতারাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল বিশ্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল খলিল এর পরিচালনায় উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, উপজেলা প্রকল্প কর্মকর্তা, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স নদী এন্টারপ্রাইজ এর প্রো: মো. মোয়াজ্জেম হোসেন, চরতারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রবিউল ইসলাম টুটুল, আওয়ামীলীগ নেতা  কামরুজ্জামান রকি, হিরোক হোসেন, আব্দুস সুবহান খান, মো. বকুল খান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ফাহিম কবির খান শান্ত প্রমুখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!