শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পঞ্চগড়ে কাজী ফার্মসের অফিসে হামলা, আহত ৩

image_pdfimage_print

পঞ্চগড়ে কাজী ফার্মস গ্রুপের জোনাল অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে শহরের মসজিদ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় অফিসের তিনজন কর্মকর্তা আহত হয়েছেন। আহতরা হলেন, হিসাবরক্ষক নাজিম উদ্দিন, ক্যাশিয়ার হারুন-অর রশিদ, স্টোরকিপার জিয়াউর রহমান।

অফিস সূত্রে জানা গেছে, আজ দুপুরের দিকে ৪-৫ জন যুবক জেনারেল ম্যানেজার কাজল শাহজাহান শেখের সঙ্গে সাক্ষাতের কথা বলে অফিসে ঢোকেন। তারা চার তলায় উঠে জেনারেল ম্যানেজারকে না পেয়ে হিসাবরক্ষক নাজিম উদ্দিনের কাছে চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করায় একপর্যায়ে বাকবিতণ্ডা হলে তাৎক্ষণিক অফিসের ২-৩ জন কর্মকর্তা এসে হাজির হলে তাদেরও উপরে চড়াও হয়ে মারধর করে এবং অফিসের আসবাবপত্র ভাঙচুর করতে থাকেন তারা। এসময় অফিসের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

পঞ্চগড় কাজী ফার্মস অফিসের ডেপুটি ম্যানেজার লাইসুর রহমান জানান, কয়েকজন যুবক এসে অফিসের ভেতর প্রবেশ করে আমাদের স্টাফের কাছে চাঁদা দাবি করেন। চাঁদা না দেয়ায় তাদের ওপর চড়াও হয়ে তিনজন কর্মকর্তাকে মারধর করেন এবং অফিসের আসবাবপত্র, তিনটি কম্পিউটার, টেবিল চেয়ারসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিঁড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক কাজী ফার্মস অফিসের এক কর্মকর্তা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!