শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:০২ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

পরীমণির গাড়িসহ সব জিনিসপত্র ফেরত দিতে চায় সিআইডি

চিত্রনায়িকা পরীমণির ব্যবহৃত গাড়ি, আইফোন, ল্যাপটপ, প্রসাধনীসহ জব্দ করা ১৬টি প্রয়োজনীয় জিনিসপত্র তাকে ফেরত দেওয়ার সুপারিশ করে প্রতিবেদন জমা দিয়েছে সিআইডি। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল রোববার সুপারিশসহ এ প্রতিবেদন আদালতে দাখিল করেন।

প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা বলেন, পরীমণিকে জব্দকৃত আলামত ফেরত দেওয়া হলে মামলার তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না। পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার এ প্রতিবেদনের বিষয়ে আদালতে শুনানি হবে বলে জানিয়েছেন এ আইনজীবী।

পরীমণি তার আইনজীবীর মাধ্যমে গত ১৫ সেপ্টেম্বর তার ব্যবহৃত এসব জিনিসপত্র যে কোনো শর্তে ফেরত চেয়ে আদালতে আবেদন করেন। এরপর বিচারক তদন্ত কর্মকর্তাকে বিআরটিএ থেকে গাড়ির সঠিক মালিকানা যাচাই এবং অন্যান্য জব্দকৃত আলামতের বিষয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

গত ৪ আগস্ট বনানীর বাসায় অভিযান চালিয়ে এ অভিনেত্রীকে গ্রেপ্তার করে র্যামব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়। অভিযানের সময় তার গাড়িসহ বাসার বিভিন্ন আসবাব জব্দ করা হয়। গত ৩১ আগস্ট আদালত থেকে জামিন পান তিনি।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!