শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:০২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাকশীতে ভারতে প্রশিক্ষণপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের পুণর্মিলনী অনুষ্ঠিত

পাকশীতে ভারতে প্রশিক্ষণপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের পুণর্মিলনী

image_pdfimage_print
পাকশীতে ভারতে প্রশিক্ষণপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের পুণর্মিলনী

পাকশীতে ভারতে প্রশিক্ষণপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের পুণর্মিলনী

ঈশ্বরদী প্রতিনিধি : আজ সোমবার (১৯ নভেম্বর) পাকশী পেপারমিল রেস্ট হাউজ চত্বরে ভারতে প্রশিক্ষণ প্রাপ্ত মুক্তিযোদ্ধাদের পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

আজ ঈশ্বরদী মুক্ত দিবস উপলক্ষে এ পুণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুলিশের অবসরপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মাহফুজুল ইসলাম রন্জুর নেতৃত্বে এ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়।

সকাল ১০ টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসুচি শুরু হয়।পরে ঈশ্বরদী মুক্ত দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় মুক্তিযুদ্ধের কোম্পানী কমান্ডার কাজী সদরুল হক সুধা, অবসরপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মাহফুজুল ইসলাম রন্জু, সাবেক এমপি মকবুল হোসেন সন্টু, আ.স.ম.আব্দুর রহিম পাকন, রফিকুল ইসলাম, আমিনুর রহমান দাদু, মোস্তাফিজুর রহমান সেলিম, গোলাম মোস্তফা বাচ্চু, শামসুল আনোয়ার মুকুল, ফজলুর রহমান বুদু, আমিনুল হক আন্নিসহ ১০ জন ভারতে প্রশিক্ষণ প্রাপ্ত মুক্তিযোদ্ধা অংশ নেন।

বক্তারা মুক্তিযুদ্ধের অনেক অজানা ও লোমহর্ষক কাহিনী বর্ণনা করেন এবং সরকারের প্রশংসা করে বলেন, ৭১ সালে যাদের বিরুদ্ধে যুদ্ধ করেছি তারা আজ মুক্তিযোদ্ধা। সকল মুক্তিযোদ্ধাদের এ কলংক মোচন করতে হবে।

কয়েক হাজার টাকার জন্য জাল সার্টিফিকেট দিয়ে ভূয়া মুক্তিযোদ্ধা বানিয়ে সমস্যার সৃষ্টি করা হয়েছে। এসব অপকর্ম বন্ধ করতে হবে। ভূয়া মুক্তিযোদ্ধারা লাইন ধরে ব্যাংক থেকে ভাতার টাকা উত্তোলন করছে।

এসময় বক্তারা আরো বলেন, ভূয়াদের নাম নতুন করে তালিকা ভুক্ত করলে আমরা কোনভাবেই তা মানবনা।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!