শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

পাকিস্তানকে হারিয়ে ঘুরে দাঁড়াতে চায় বাংলাদেশ

অক্টোবর-নভেম্বরে আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে দেশে ফিরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন চক্র শুরু করবে বাংলাদেশ।

বাবর আজমদের বিপক্ষে নিজেদের চেনা মাঠে প্রত্যাশার চেয়েও ভালো খেলে ঘুরে দাঁড়াতে চায় বাংলাদেশ।

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট দলের সহকারী নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, টেস্ট চ্যাম্পিয়নশিপের গত আসরে আমরা প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারিনি। এবার গতবারের পুনরাবৃত্তি আমরা চাই না। ভালোভাবে শুরু করতে চাই। দেশের মাটিতে খেলে শুরু করতে পারছি। যদিও পাকিস্তান টেস্টে খুব ভালো দল। তারপরও আমাদের ঘুরে দাঁড়ানোর জন্য এটাই সঠিক সময়।

টেস্ট চ্যাম্পিয়নশিপের গত আসরে ৭ ম্যাচের ৬টিতেই হেরে যায় মুমিনুল হকের নেতৃত্বাধীন দলটি। মাত্র একটি টেস্টে ড্র করে টাইগাররা।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে মুমিনুল হক সৌরভরা জাতীয় লিগে খেলে প্রস্তুতি জোরদার করার সুযোগ পাবেন। আগামী মাসের তৃতীয় সপ্তাহে শুরু হবে জাতীয় লিগের খেলা।

রোববার সংবাদমাধ্যমকে জাতীয় দলের সহকারী নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, বিশ্বকাপের পরপরই আমাদের কিছু টেস্ট ম্যাচ আছে। এটা কিন্তু খেলোয়াড়দের তৈরি করার জন্য ভালো একটি সুযোগ। আমরা খুব একটা টেস্ট খেলার সুযোগ পাইনি। অনুশীলন ম্যাচ আর প্রতিযোগিতামূলক ম্যাচের মধ্যে তো পার্থক্য অবশ্যই আছে। পাকিস্তান সিরিজের আগে এনসিএলের মাধ্যমে পর্যাপ্ত প্রস্তুতি হবে বলে মনে করি।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!