শনিবার, ০৮ মে ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু বরণ করেছেন ৩৭ জন, শনাক্ত হয়েছেন ১ হাজার ৬৮২ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

পাবনাতে নিরুত্তাপ হরতাল

হরতালশহর প্রতিনিধি : মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় কার্যকরের প্রতিবাদে হারতাল ডেকে পাবনায় মাঠে নেই দলটির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১২ মে) ভোর ৫টা থেকে জামায়াতের ২৪ ঘণ্টার হরতাল শুরু হলেও এর কোনো প্রভাব নেই নিজামীর জন্মস্থান উত্তরের শহর পাবনাতে।

হরতালের শুরু থেকেই স্বাভাবিক রয়েছে পাবনার জনজীবন। শহরের বাস টার্মিনাল ও ঢাকা বাস স্ট্যান্ড থেকে নির্দিষ্ট সময়েই রাজধানীসহ বিভিন্ন গন্তব্যের উদ্দেশে ছেড়ে যাচ্ছে দূরপাল্লার বাস। চলছে আন্তঃজেলা রুটের বাসও।

হরতাল শুরুর পর এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল ৪.২০মি:) কোথাও কোনো পিকেটিংয়ের খবর পাওয়া যায়নি। দেখা যায়নি জামায়াত-শিবিরের কোনো নেতাকর্মীকে। হরতালের সমর্থনে হয়নি কোন বিক্ষোভ মিছিলও।

তবে হরতালে নাশকতা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ, ৠাব মোতায়েন রয়েছে। সেই সঙ্গে জোরদার করা হয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর টহলও। শহরজুড়ে সাদা পোশাকে রয়েছে গোয়েন্দা তৎপরতা।

চাটমোহর রেলস্টেশন থেকে সকালে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন সিল্কসিটিসহ বিভিন্ন রুটের আন্তঃনগর ও লোকাল মেইল ট্রেন যথাসময়ে নিজ নিজ গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে। হরতালের কারণে নিরাপদ বাহন হিসেবে ট্রেনে বাড়তি চাপ লক্ষ করা গেছে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!