পাবনাবাসীর কাছে আমি ঋণী- যমুনা ব্যাংক লিঃ ব্যবস্থাপক কামরুজ্জামান

শহর প্রতিনিধি, পাবনা : যমুনা ব্যাংক লিঃ পাবনা শাখার ব্যবস্থাপক এভিপি মোঃ কামরুজ্জামান কামরুল বলেছেন, আমি পাবনাবাসীর কাছে ঋণী।

পাবনাবাসীর সহযোগিতায় আমি পাবনায় চাকুরী করাকালিন তিনটি পদোন্নতি লাভ করেছি। যা আমার ব্যাংকের গ্রাহক গণ এনে দিয়েছেন।

সবাইকে সহযোগিতা দিতে পারিনি, তবে আমার আপ্রান চেষ্টা ছিলো সবার জন্য।

গত বৃহস্পতিবার বিকেলে যমুনা ব্যাংক লিঃ পাবনা শাখায় অনুষ্ঠিত তাঁর বিদায় অনুষ্ঠানে তার অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

ব্যাংকারর্স ক্লাব পাবনা এর আয়োজনে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনালী ব্যাংক পাবনা শাখার সহকারী জেনারেল ম্যানেজার মোঃ শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইছামতি নদী উদ্ধার আন্দোলন পাবনার সভাপতি এস এম মাহবুব আলম।

অনুষ্ঠানে বিদায়ী ব্যবস্থাপকের কর্মময় জীবনের উপর স্মৃতিচারণ করেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যংক পাবনা শাখার ব্যবস্থাপক ফারহানা জাহান, পূবালী ব্যাংক লি: শালগাড়ীয় শাখার ব্যবস্থাপক সাজ্জাদ হোসেন, সাউথ ইস্ট ব্যাংক ব্যবস্থাপক আলী হায়দার, এবি ব্যাংক এভিপি এ টি এম রফিকুল ইসলাম, সিটি ব্যাংক ব্যবস্থাপক আবুল কালাম আজাদ, ঢাকা ব্যাংক ব্যবস্থাপক শামসুল আলম, একজিম ব্যাংক ব্যবস্থাপক কামরুজ্জামান, ইসলামী ব্যাংক ব্যবস্থাপক এসভিপি খলিলুর রহমান (বর্তমানে বগুড়া শাখা বদলী), মার্কেন্টাইল ব্যাংক ব্যবস্থাপক শফিকুল ইসলাম, এনসিসি ব্যাবস্থাপক এসপিও জিয়াউল হক, প্রাইম ব্যাংক ব্যবস্থাপক (এফএভিপি) মঈন উদ্দীন ( সদ্য স্বেচ্ছায় অবসর গ্রহন), শাহজালাল ইসলামী ব্যাংক ব্যবস্থাপক জহুরুল ইসলাম, সোস্যাল ইসলামী ব্যাংক ব্যবস্থাপক মতিয়ার রহমান, স্ট্যান্ডার্ড ব্যাংক ব্যবস্থাপক মাসুদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অগ্রণী ব্যাংক লিঃ কলেজ গেট শাখার ব্যবস্থাপক নুরুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিঃ পাবনা শাখার এসইও সাব ম্যানেজার আখতার হোসেন, এসইও অরুপ কুমার, ইও আব্দুল হান্নান, এফইও হাসানুজ্জামান, এফইও (ক্যাশ) ফরিদুল ইসলাম, অফিসার তৌফিকুল ইসলাম, অফিসার (ক্যাশ) মাহাবুবুর রহমান সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

প্রসঙ্গতঃ বিদায়ী ব্যবস্থাপক কামরুজ্জামান রোববার সকাল ১০ টায় যমুনা ব্যাংক লিঃ সিরাজগঞ্জ শাখায় ব্যবস্থাপক হিসেবে যোগদান করবেন।

তিনি ২০১১ সালের ১৯ জানুয়ারি যমুনা ব্যাংক লিঃ পাবনা শাখায় যোগদান করেন। দীর্ঘ ৯ বছর ৭ মাস অত্যন্ত দক্ষতা এবং সততার সাথে তার দায়িত্ব পালন করেন।

বাগেরহাটে তার জন্মস্থান হলেও দীর্ঘ দিন পাবনায় কর্মময় জীবন অতিবাহিত করেন তিনি।

ব্যক্তি জীবনে তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক। তার সহধর্মীনী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মোসাঃ আঞ্জুমান আরা।

বিদায়ী অনুষ্ঠানে তিনি পাবনাবাসীর দোয়া কামনা করেন। তিনি আরও বলেন পাবনাবাসীর যে ভালবাসা তিনি পেয়েছেন তা কখনো ভুলবার নয়।