বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ১১:০০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনার গ্রামে চিত্রায়িত ‘কাঠবিড়ালি’ মুক্তি পাচ্ছে ১৭ জানুয়ারি

বার্তাকক্ষ : আগামী ১৭ জানুয়ারি দেশব্যাপী মুক্তি পাচ্ছে পরিচালক নিয়ামুল মুক্তা পরিচালিত প্রথম ছবি ‘কাঠবিড়ালি’।

এর আগে ছবিটির প্রথম প্রিমিয়ার হয় পাবনার গজারমারা গ্রামে। যেখানে ছবিটির শুটিং হয়েছিলো। সেখানে একটি হলেও ছবিটি প্রদর্শিত হয়েছে বলে জানান পরিচালক।

দেশব্যাপী মুক্তি উপলক্ষে ইতোমধ্যে ছবিটির প্রচার-প্রচারণা শুরু হয়েছে। তার অংশ হিসেবে বুধবার (০৮ জানুয়ারি) ছবিটির ‘সুন্দর কন্যা’ শিরোনামের গানটি প্রকাশিত হয়েছে।

লোক গানের জনপ্রিয় গায়ক শফি মন্ডল সর্বশেষ হুমায়ূন আহমেদের ‘ঘেটুপূত্র কমলা’ তে গান করার পর সিনেমার এ গানটিতে কণ্ঠ দিয়েছেন।

Image result for কাঠবিড়ালি সিনেমা

নাট্য ব্যক্তিত্ব প্রয়াত সেলিম আল দ্বীনের কথায় গানটি সুর করেছেন ইউসুফ হাসান অর্ক এবং সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী। গানটি চিলেকোঠা ফিল্মস, জাজ মাল্টিমিডিয়া ও এম রেকর্ডস এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

তাসনিমুল তাজের চিত্রনাট্যে এবং নিয়ামুল মুক্তার পরিচালনায় ২০১৭ সালের ২ মার্চ শুরু হয় ‘কাঠবিড়ালি চলচ্চিত্রের শুটিং। নানা ধাপে টানা দুই বছর পাবনায় চিত্রায়নের পর এবার মুক্তি পাচ্ছে ছবিটি। এতে অর্চিতা স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করেছেন আবীর ও শাওন।

চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন আদিত্য মনির। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শাহরিয়ার ফেরদৌস সজিব, শিল্পী সরকার অপু, হিন্দোল রায়, এ কে আজাদ সেতু, তানজিনা রহমানসহ অনেকে।

নিয়ামুল মুক্তার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘চিলেকোঠা ফিল্মস’ এর ব্যানারে নির্মিত ‘কাঠবিড়ালি’ পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া।


টুইটারে আমরা

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial