রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনার ধর্মগ্রামে ১ কোটি টাকা ব্যয়ে রাস্তা মেরামত কাজের উদ্বোধন

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, অবকাঠামো উন্নয়নের মধ্যদিয়ে কাঙ্খিত বিনিয়োগ সম্ভব।

সেই সাথে ২০৩০ সালের মধ্যে মধ্যম আয়ের দেশের মর্যাদা পাওয়া এবং একই ভাবে ২০৪১ সালের মধ্যে সরকারের উন্নত অর্থনীতির ভিশন বাস্তবায়িত হবে ।

আর সব কিছু বাস্তবায়নে অবকাঠামোর উন্নয়নের সাথে সাথে শিক্ষা এবং নৈতিক মূল্যবোধের মতো বিভিন্ন সামাজিক অবকাঠামোরও উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২০ নভেম্বর) দুপুরে পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের ধর্মগ্রামে ১ কোটি টাকা ব্যয়ে একটি রাস্তা মেরামত কাজের উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি উপজেলার ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে সরিষা, ভূট্রা, চিনাবাদাম ও পেঁয়াজ ফসলে সহয়তার লক্ষ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন নাহার রেখা, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুম বিল্লাহ,জেলা কৃষকলীগের সভাপতি শহিদুর রহমান শহিদ, সাধারন সম্পাদক তৌফিকুল আলম সহ আরো অনেকেই।

রাস্তা উদ্বোধন কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হীরক হোসেন, দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন, আওয়ামী লীগ নেতা মঞ্জু মাষ্টার, জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শেখ শাকিরুল ইসলাম রনি, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা আশরাফুল ইসলাম খোকনসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!