মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় পরিবহণ ধর্মঘট প্রত্যাহার

সমস্যা নিরসনে জরুরী সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক

image_pdfimage_print
সমস্যা নিরসনে জরুরী সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক

সমস্যা নিরসনে জরুরী সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক

শহর প্রতিনিধি : পাবনায় চলমান অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট বুধবার বিকেলে প্রত্যাহার করা হয়েছে। পাবনা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সাথে পাবনা মোটর মালিক গ্রুপ, বাস-মিনিবাস মালিক সমিতি ও মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের যৌথ বৈঠকের পর এ সিদ্ধান্ত নেয়া হয়।

বৈঠকে মালিক-শ্রমিক নেতৃবৃন্দ সিরাজগঞ্জ, উল্লাপাড়া ও শাহজাদপুরের মোটর শ্রমিকদের পাবনার মোটর শ্রমিকদের ওপর নির্যাতন ও চাঁদাবাজি ও অশোভন আচরণের কথা তুলে ধরে চলমান অচলাবস্থা নিরসনের দাবী করা হয়।

গত ২৫ এপ্রিল উল্লাপাড়ার মোটর শ্রমিকরা পাবনার কয়েকটি বাসের শ্রমিককে মারপিট করে আহত করে। এ ঘটনায় ওই দিন রাতে পাবনা মোটর মালিক সংগঠন ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ অনির্দিষ্টকালের ধর্মঘট আহবান করেন।

এই ধর্মঘটের ফলে পাবনা-ঢাকা ও বিভিন্ন স্থানের যাত্রীদের চরম ভোগান্তিতে পড়তে হয়।

এই অচলাবস্থা নিরসনের জন্য সিরাজগঞ্জ ও পাবনার মোটর মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের পাবনা জেলা প্রশাসনের সাথে বৈঠকে ফলপ্রসু আলোচনা হওয়ায় ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছেন, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ফিরোজ খান।

এ সময় নেতৃবৃন্দ সিরাজগঞ্জ, উল্লাপাড়া ও শহজাদপুরে পাবনার বাস ও শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিৎ করার জন্য জেলা প্রশাসনকে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মুন্সি মোঃ মনিরুজ্জজ্জামান, সহকারী পুলিশ সুপার সিদ্দিকুর রহমান, পাবনা মোটর মালিক গ্রুপের বেবী ইসলাম, বাস-মিনি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম, মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ফিরোজ হোসেন প্রমুখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!