News Pabna
ঢাকামঙ্গলবার , ২৪ মে ২০২২

পাবনার ফরিদপুরে দুই লক্ষাধিক টাকার অবৈধ জাল জব্দ

News Pabna
মে ২৪, ২০২২ ১১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

 

ফরিদপুর (পাবনা) প্রতিনিধিঃ পাবনার ফরিদপুর উপজেলা মৎস্য অফিস ও প্রশাসনের অভিযানে প্রায় দুই লক্ষাধিক টাকা মূল্যের ১০০ টি চায়না দুয়াড়ী জাল জব্দ করা হয়েছে।

সোমবার (২৩ মে) দুপুর হতে সন্ধ্যা সাতটা পর্যন্ত গেচুয়া স্লুইচগেট, বড় বিল, রুলদহ হাতিগাড়া বিল, বন্যাকান্দি চিকনাই নদী হতে জালগুলো জব্দ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুল মতিন, সমবায় অফিসার রুহুল আমিন, সাংবাদিক আসাদুজ্জামান, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তানভির আহমেদ, এসআই শহীদ উপজেলা ভূমি অফিসার মিল্টন সহ অনেকে।
উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল মতিন জানান, জোয়ারের পানি আসার ফলে নদী ও বিলগুলোতে মাছের ডিম ছাড়ার সময় হয়েছে। কতিপয় অসাধু ব্যক্তিরা মা মাছগুলোকে অবৈধ চায়না জাল ব্যবহার করে ছোট-বড় সকল প্রকার মাছ নির্বিচারে শিকার করছে।

তিনি আরো বলেন, উপজেলা মৎস্য অফিস কর্তৃক এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। জব্দকৃত জালগুলো গেচুয়া স্লুইচগেট ও পরে উপজেলা পরিষদের খেলার মাঠে উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ জেসমিনয়ারা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুস, উপজেলা আইসিটি অফিসার আব্দুল আউয়াল এর উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধংস তরা হয়।