মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনার রত্নদ্বীপ রিসোর্টে বাৎসরিক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

image_pdfimage_print

স্টাফ রিপোর্টার : প্রতি বছরের ন্যায় এবারও পাবনার রত্নদ্বীপ রিসোর্ট আয়োজন করেছে বাৎসরিক সাংস্কৃকিত সন্ধা।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধায় পাবনার জালালপুরে রত্নদ্বীপ রিসোর্ট প্রাঙ্গনে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউনিভার্সাল গ্রুপ ও রত্নদ্বীপ রিসোর্ট এর ব্যবস্থাপনা পরিচালক সোহানি হোসেন।

বছরের এই একটা দিন প্রতিষ্ঠানের সকলকে একত্রিত করে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আনান্দ আর পারিবারিক সম্প্রীতি বৃদ্ধি করাটায় আয়োজনের মূল উদ্দেশ্য।

রত্নদ্বীপের নিজস্ব শিল্পীদের পরিবেশনায় নাচ, গান, কবিতা আবৃতি, কৌতুক ও র‌্যাফেল-ড্র সকলের মনকে জয় করেছে। অনুষ্ঠান শুরুতে ইউনিভার্সাল গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রায়াত মোবারক হোসেন রত্ন’র আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোহানী হোসেনের প্রযোজনা ‘সত্তা’ ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোল ও বিশিষ্ট চিত্র শিল্পি জীবন কুমার।

এসময় আরও উপস্থিত ছিলেন ইউনিভার্সাল গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: শাজাহান আলী, গ্রুপের এজিএম হিমানি শাহারিয়ার কনক, ফ্যাক্টরি ম্যানেজার শহীদ পারভেজ, ক্যামিক্যল এন্ড প্যাকেজিং মেটারিয়াল ম্যানেজার ইমদাদুল হক ও জনসংযোগ কর্মকর্তা কে এম ফয়সাল মোরশেদ টিটু ও রত্নদ্বীপ রিসোর্টের অপারেশন ম্যানেজার মোঃ আব্দুর রহমান, সেলস্ এন্ড মার্কেটিং ম্যানেজার রফিকুল ইসলাম, প্রজেক্ট ম্যানেজার মেজবা উদ্দিন সাগর, সহ প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধতন কর্মকর্তা কর্মচারি ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এবারের সাংস্কৃকিত অনুষ্ঠানে রত্নদ্বীপের মিঃ এন্ড মিসেস যৌথ ভাবে নির্বাচিত হন প্রথম জুটি বোরহান উদ্দিন সৌরভ, রুপা সর্ণালী ও ২য় জুটি লতা গমেজ ও আশিক। প্রথম রনার-আপ যৌথ ভাবে পাভেল ও সালমিচ্চি এবং দ্বিতীয় রনার-আপ আসমা ওসমান, লিমন ও কামরুল।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের বিশেষ পুরস্কার সহ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণকারী সকলের মাঝে বিভিন্ন ধরনের পুরস্কার তুলে দেন গ্রুপের পরিচালক সোহানি হোসেন।

এছাড়া এ অনুষ্ঠানের মাঝে র‌্যাফেল-ড্রতে ফ্রিজ, এলইডি টিভি, বাইসাইকেল ও মোবাইল সেটসহ ৬০ টি আকর্ষণীয় পুরস্কার জিতে নেন প্রতিষ্ঠানের সদস্যগন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!