মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় অটোরিকশা চালক হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

image_pdfimage_print

শহর প্রতিনিধি : গত সোমবার পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের রাখালগাছি খোদাইপুর গ্রামের মাঠ থেকে উদ্ধারকৃত অটোরিকশা চালক মানিক হোসেন হত্যায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় ছিনতাইকৃত অটোরিকশা ও হত্যার কাজে ব্যবহৃত মাফলার উদ্ধার করা হয়েছে। গত সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে আলাদতে স্বীকারক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 

আটককৃত দুইজন হলো পাবনা সদর উপজেলার নাজিরপুর বাড়ইপাড়া এলাকার সুলতালের ছেলে স্বপন হোসেন (২০) ও একই এলাকার একরাম প্রামাণিকের ছেলে ইকবাল হোসেন (২০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুমন হোসেন জানান, গ্রেপ্তারকৃত স্বপন ও ইকবাল গত রোববার সন্ধ্যায় মানিক হোসেনের অটোরিকশা ভাড়া করে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে।

এক পর্যায় রাত হয়ে গেলে সুযোগ বুঝে রাখালগাছি বিলপাড়া এলাকায় মাফলার দিয়ে শ্বাসরোধ করে মানিককে হত্যা করে তার অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

শ্বাসরোধ করে মানিককে হত্যা করে এভাবেই ফেলে রাখা হয়

হত্যাকারীরা ছিনতাইকৃত অটোরিকশাটি সোমবার সন্ধ্যায় সদর উপজেলার বাগচিপাড়া এলাকায় জনৈক ব্যক্তির কাছে বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একদল সঙ্গীয় পুলিশ ফোর্স স্বপন ও ইকবালকে হাতেনাতে গ্রেপ্তার করে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গ্রেপ্তারকৃতরা ব্যাটারী চালিত অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে মানিক হোসেনকে হত্যা করেছে বলে মঙ্গলবার দুপুরে পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেষ্ট রেজাউল করিমের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের রাখালগাছি খোদাইপুর গ্রামের বিলপাড়া এলাকা থেকে ব্যাটারী চালিত অটোরিকশা চালক মানিক হোসেনর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মানিক হোসেন হেমায়েতপুর ইউনিয়নের চর বাঙ্গাবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!