সোমবার, ২১ জুন ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

পাবনায় অনন্য সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার

পাবনায় অনন্য সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার

পাবনায় অনন্য সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ইফতার

পাবনায় অনন্য সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে

শহর প্রতিনিধি : পাবনার অন্যতম উন্নয়ন সংগঠন অনন্য সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মঙ্গলবার (২৮ জুন)  অনন্য সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনন্য সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা প্রবীণ আইনজীবী আলহাজ জহির আলী কাদেরী ও অনন্যর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক নিলুফার কাদেরী আমন্ত্রিত অতিথিদের স্বাগত ও অভ্যর্থনা জানান।

গত ২৮ জুন ২০১৪ সালের এই দিনে চারজন কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় নিহত হয়। তাঁদের আত্মার মাগফিরাত কামনায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন পাবনা চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ আবদুল লতিফ বিশ্বাস, প্রবীণ সাংবাদিক ও ভাষাসৈনিক এম আনোয়ারুল হক, পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. মোস্তফা জাবেদ কায়সার, স্ট্যান্ডার্ড ব্যাংক পাবনা শাখার ব্যবস্থাপক নজরুল ইসলাম, পাবনা প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সহসম্পাদক জি কে সাদী, দপ্তর সম্পাদক এস এম আলাউদ্দিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট মহিউদ্দিন, সাবেক সহসভাপতি মোস্তফা সতেজ, সাবেক সম্পাদক আহমেদ উল হক রানা, সাবেক সম্পাদক এ বি এম ফজলুর রহমান, সাবেক কোষাধ্যক্ষ জহুরুল ইসলাম, সাবেক কার্যনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন, সাবেক কার্যনির্বাহী সদস্য ও মুক্তিযোদ্ধা আবদুল জব্বার, দৈনিক একুশে টিভি ও মানবজমিনের স্টাফ রিপোর্টার রাজিউর রহমান রুমী, বাংলাদেশ টুডের প্রতিনিধি আব্দুল হামিদ খান, দৈনিক মুক্তির মিছিলের সম্পাদক আবু হাসনা মোহাম্মদ আইয়ুব, দৈনিক ইছামতির ব্যবস্থাপনা পরিচালক মোখলেছুর রহমান বিপ্লব প্রমুখ।

এ ছাড়া ইফতার মাহফিলে বিভিন্ন এনজিও কর্মকর্তাসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!