বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৫:১৯ পূর্বাহ্ন

পাবনায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যা

Hottaপাবনা জেলা প্রতিনিধি  :  পাবনার আমিনপুর থানার জাতসাকিনী ইউনিয়নে শিবপুর গ্রামে বুধবার (২০ এপ্রিল) বিকেলে শেফালী (২৮) নামের এক গৃহবধূকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার সন্ধ্যায় প্রতিবেশিরা পুলিশের সহায়তায় ঘরের তালা ভেঙে গৃহবধূর লাশ উদ্ধার করে। অভিযুক্ত স্বামী রমজান আলী শিবপুর গ্রামের আ: গণির ছেলে। ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর- শ্বাশুড়ি পলাতক রয়েছেন।

নিহত শেফালী ২ সন্তানের জননী ও ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

আমিনপুর থানা পুলিশের উপ- পরিদর্শক মঈন উদ্দিন নিহত গৃহবধূর বাড়ির লোকজনের বরাত দিয়ে নিউজ পাবনা ডটকমকে জানান, ১০ বছর আগে শিবপুর গ্রামের সন্তোষ শেখের মেয়ে শেফালীর সঙ্গে রমজানের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্বামী রমজান আলী ও তার বাবা-মা ওই গৃহবধূর উপর নির্যাতন চালাতো।

মঙ্গলবার রাতেও তাকে মারধর করা হয়। এতে সে গুরুতর আহত হয়ে পড়ে। বুধবার বিকেলে তাকে আবারও মারধর করা হয়। এতে শেফালী মারা যায়। অবস্থা বেগতিক দেখে স্বামী ও শ্বশুর- শ্বাশুড়ি তার মৃতদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে ঘরে তালা দিয়ে পালিয়ে যায়।

প্রতিবেশিরা বিষয়টি টের পেয়ে থানায় খবর দেয়। পুলিশ বুধবার সন্ধ্যায় ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএম তাজুল হুদা নিউজ পাবনা ডকমকে জানান, পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হচ্ছে।

ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। বুধবার রাত আটটার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল বলে তিনি জানান।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!