ঢাকারবিবার , ২৪ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় অপহরণ চক্রের ২ সদস্য গ্রেফতার, অপহৃত উদ্ধার

News Pabna
এপ্রিল ২৪, ২০২২ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

বার্তাকক্ষ : পাবনার চাটমোহরের মূলগ্রাম ইউনিয়নের সাহাপুর দিয়ারপাড়া গ্রামে রোববার ভোরে অভিযান চালিয়ে অপহৃত শ্রমিক শাহানুর আলীকে উদ্ধার করেছে পুলিশ। তিনি সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের রায়শিমুল গ্রামের বাবু খাঁর ছেলে।

গ্রেপ্তাররা হলো- চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের সাহাপুর দিয়ারপাড়া গ্রামের শাহেদ আলী ও বালুদিয়ার গ্রামের বিকাশ এজেন্ট আবুল হাশেম। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শাহানুর কাজের সন্ধানে শনিবার (২৩ এপ্রিল) পাবনা শহরে যান। রাত ৮টার দিকে আতাইকুলা রোড এলাকা থেকে তাকে অপহরণ করে একটি চক্র। শাহানুর বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তার খোঁজ করতে থাকেন। এ সময় অপহরণকারীরা মোবাইল ফোনে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

স্বজনরা বিকাশের মাধ্যমে একটি নম্বরে সাত হাজার ৫০০ টাকা পাঠান। এর মধ্যেই পাবনা সদর থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির সহায়তায় সদর থানা পুলিশ নিশ্চিত হয় শাহানুরকে চাটমোহরের সাহাপুর দিয়ারপাড়া গ্রামে রাখা হয়েছে। খবর পেয়ে রাত সাড়ে ৩টার দিকে পুলিশ ওই গ্রামের শাহেদ আলীর বাড়িতে অভিযান চালায় বলে তিনি জানান।

ওসি আরও জানান, উদ্ধার শ্রমিককে প্রথমে পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়। পরে তাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য কেউ জড়িত থাকলে তাদেরও আইনের আওতায় আনা হবে।