রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:২৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় অস্ত্রশস্ত্রসহ ২ চরমপন্থী সদস্য গ্রেফতার

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী অধ্যুষিত এলাকা পাবনার আমিনপুর থানার ঢালারচর এলাকা থেকে ২ চরমপন্থী দলের সদস্যকে অস্ত্রশস্ত্রসহ পুলিশ গ্রেফতার করেছে।

বুধবার বিকেলে তাদের গ্রেফতার করা হলেও বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশের বিশেষ শাখাার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) (মোছাঃ শামিমা আক্তার সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আমিনপুর থানা পুলিশ এলাকায় অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানা তামিলের জন্য বিশেষ অভিযান পরিচালনাকালে-

বুধবার বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে পার্শ্ববর্তী রাজবাড়ী জেলার নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সর্বহারা পার্টির আঞ্চলিক নেতা মোঃ মুনছুর আলী ওরফে স্বপনের নেতৃত্বে অজ্ঞাতনামা ১০-১২ জন চরমপন্থী পিস্তল ও দেশীয় তৈরী অস্ত্র নিয়ে ঢালারচর ইউনিয়নের ছিদ্দিক মোড়ে মহড়া দিচ্ছে।

পুলিশ সেখানে অভিযানে গেলে তারা পালানোর চেষ্টা করে। পুলিশ ও আশপাশের স্থানীয় লোকজন তাদের ধাওয়া করে ২ জনকে আটক করেন।

আটকৃতরা হচ্ছেন, আমিনপুর থানার ছোট দূর্গাপুর গ্রামের মৃত সাত্তার সরদারের ছেলে আতিয়ার (২৮) ও চর দূর্গাপুর গ্রামের কোরবান ব্যাপারীর ছেলে শরিফুল ব্যাপারী ওরফে শোয়েব (২৩)।

এ সময় পুলিশ তাদের দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, দেশীয় তৈরী একটি ধারালো ২৪ ইঞ্চি লম্বা রামদা উদ্ধার করে।

পুলিশ জানায়, আটককৃতরা চরমপন্থী দলের সদস্য। এ ঘটনায় আমিনপুর থানায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। মামলা নং- ২৯, তাং ২৩/০৮/১৭।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!