বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:০৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় অস্ত্রসহ আটক ২

image_pdfimage_print

পাবনা শহরের বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও ম্যাগজিনসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। বুধবার সকাল ৯টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সদর উপজেলার জহিরপুর গ্রামের আবুল কাশেমের ছেলে রব্বেল হোসেন (২৭) ও রাজাপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে কাওসার হাসান ওরফে কামরুল (২৭)। র‌্যাবের দাবি, আটক দু’জন অস্ত্র ব্যবাসায়ী।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কর্তব্যরত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শহিদুল ইসলা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের উপ-পরিচালক শেখ মনিরুজ্জামান (পিএএম) ও এএসপি আব্দুল হাই সরকারের নেতৃত্বে র্যাবের একটি দল পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন গোল চত্বরের দক্ষিণে গলির ভেতরে অভিযান চালায়। এ সময় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও দু’টি মোবাইল ফোনসহ দুইজনকে আটক করে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের উপ-পরিচালক শেখ মনিরুজ্জামান (পিএএম) জানান, আটকদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, রব্বেল হোসেন সদর উপজেলার রাজাপুর-মহেন্দ্রপুর এলাকার সন্ত্রাসী বাহিনীর একজন সক্রিয় ক্যাডার। তিনি উক্ত এলাকায় অবৈধ অস্ত্রের ব্যবহার ও অস্ত্র ব্যবসার মূল হোতা। তিনি নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখেন না, বিভিন্ন নিরপেক্ষ লোকের কাছে গচ্ছিত রেখে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা ও অস্ত্র ব্যবসার প্রয়োজনে আগ্নেয়াস্ত্র নিজের কাছে নিয়ে আসে। অপর আসামি কাওসার হাসান ওরফে কামরুল এর বিরুদ্ধে পাবনা সদর থানায় নাশকতা ও বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!