মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১২:১২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় অস্ত্রসহ ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব

পাবনায় অস্ত্রসহ ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনা শহরের কালাচাঁদপাড়া তালপুকুর ও পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা অস্ত্রধারী ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে।

রোববার (০৭ মে) দিবাগত রাত আড়াইটার দিকে র‌্যাব-১২ সিপিসি-২ পাবনা ক্যাম্পের একটি দল এই অভিযান পরিচালনা করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সোমবার সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে সদর থানায় সোর্পদের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার ল্যাফটেন্যান্ট মো: রুহুল আমীন (এক্স-বিএনভিআর) এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদে জানতে পারেন যে, শহরের পৌর এলাকার কালাচাঁদপাড়াস্থ তাল পুকুর এলাকার একটি বাসাতে অস্ত্রধারী সন্ত্রাসীরা গোপন বৈঠক করছে।

এ সংবাদের ভিত্তিত্বে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ৪ অস্ত্রধারীকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে দেশী বিদেশী ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে; আশেকে রাসুল ওরফে আতিক (২৬), এসএম ওয়াহেদ মাহমুদ (৩৪), অরূপ কুমার সাহা (২৮) ও শরীফ বিশ্বাস (২৯)। গ্রেপ্তারকৃতদের তথ্যের ভিত্তিতে সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এলাকার ড্রেন থেকে একটি বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন র‌্যাবের ওই কর্মকর্তা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!