বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:৩১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় আরো একজন করোনা রোগী শনাক্ত

image_pdfimage_print

রনি ইমরানঃ পাবনায় নতুন করে আরো এক জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছে পাবনা সিভিল সার্জন অফিস। তার বয়স ৬০ এবং তিনি সে পাবনা পৌর সদরের জুবলী ট্যাংক এলাকার বাসিন্দা৷

এ নিয়ে জেলায় করোনা সনাক্তের সংখ্যা দাঁড়াল ৩৬ জনে। মোট সুস্থ হয়েছে ৮ জন।

পাবনায় আক্রান্ত রোগীর ৪১ জনের মধ্যে ৩৫ জন পাবনায় টেস্ট এর মধ্যে পজেটিভ পাওয়া গেছে বাকী ৬ জন ঢাকা থেকে এসেছে।

তারা সবাই হোম আইসোলেশনে আছে বলে জানিয়েছেন, পাবনা ডেপুটি সিভিল সার্জন ডাক্তার কে এম আবু জাফর।

পাবনায় এখনও পেন্ডিং আছে ৪’শর বেশি নমুনা। সেগুলা আসতে দেরি হওয়াতে বোঝা যাচ্ছে না পাবনায় করোনার প্রকৃত রোগীর সংখ্যাটা ঠিক কত?

পাবনায় করোনাপরিস্থিতি সংক্রামণের দিক দিয়ে এখন পিকে আছে বলে জেলা স্বাস্থ্য বিভাগ টেস্টের সংখ্যা বাড়িয়ে দিয়েছে।

ইতোমধ্যে পাবনা শহর ও সকল উপজেলা করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে আশার আলো হয়ে সুস্থ হয়েছেন ৮ জন। তাদের আরো কিছুদিন বাসায় থাকার পরামর্শ দিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

কেননা করোনা একবার হলে দ্বিতীয় বার হওয়ার চান্স নেই সেটা বিশ্ব স্বাস্থ্য সংস্থাও বলতে পারছেনা। বলছিলেন জেলা সিভিল সার্জন।

বিশ্বময় করোনা কালীন সঙ্কট যখন পাবনায়। তখন পাবনায় শুরু হয়েছে সামাজিক ভাবে সংক্রমণ। কতদিন এই করোনাকালীন সঙ্কট স্থায়ী হবে সেটা জানা নেই কারো। এই সর্বোচ্চ সময়টায় স্বাস্থ্য বিধি মানতে হবে কঠোরভাবে বলছেন বিশেষজ্ঞরা।

পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন, করোনাকালীন সময়ে পাবনায় সকল দোকান পাট শপিংমল ও ব্যাবসা প্রতিষ্ঠানে কঠোরভাবে স্বাস্থ্য বিধি মানার নির্দেশনা দেয়া হয়েছে।

সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আমি সবাইকে আহবান জানাই। ব্যাবসা প্রতিষ্ঠানে যতটুক সম্ভব সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে এবং মুখে মাস্ক থাকতে হবে।।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!