সোমবার, ১০ মে ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু বরণ করেছেন ৫৬ জন, শনাক্ত হয়েছেন ১ হাজার ৩৮৬ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

পাবনায় আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ফাইল ফটো

ফাইল ফটো

ফাইল ফটো

পাবনা জেলা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন হোসেনকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে এক যুবক। আজ রোববার গয়েশপুরের হরিনারায়ণপুর গ্রামের নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

নিহত রিপন হরিনারায়ণপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

ছাগল চুরির ঘটনায় সালিশে শাস্তি দেওয়ায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে। পুলিশ অভিযুক্ত খুনি ও তার বাবাকে আটক করেছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শবে বরাতের আগের রাতে গয়েশপুরের মানিকনগর গ্রামের ইজিবর প্রামাণিকের একটি ছাগল চুরির পর জবাই করে খেয়ে ফেলে আজিজ মৃধার ছেলে শফিকুল ইসলামসহ কয়েকজন।

এ নিয়ে আজ রোববার (২৯ মে) দুপুরে এলাকায় সালিশ বৈঠক বসলে চুরির ঘটনার সত্যতা প্রমাণিত হওয়ায় রিপনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শফিকুলকে ১৫ হাজার টাকা জরিমানা ও লাঠি দিয়ে ১০টি বেত্রাঘাতের শাস্তি নির্ধারণ করেন। এতে প্রচণ্ড ক্ষিপ্ত হয় শফিকুল।

বিকেল সাড়ে ৫টার দিকে রিপনকে বাড়িতে একা পেয়ে তাঁকে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায় শফিকুল। স্থানীয় লোকজন আহত রিপনকে দ্রুত পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ওসি হাসান আরো জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে শফিকুল ও তাঁর বাবা আজিজ মৃধাকে আটক করেছে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এদিকে গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কালু মণ্ডল জানান, নিহত রিপন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি রিপনের হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানান এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এর আগে গত ২২ মে গয়েশপুর ইউনয়নে আওয়ামী লীগ সমর্থিত দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে বিরোধের জের ধরে ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম বিশ্বাসকে (৩৫) বন্দুক ঠেকিয়ে গুলি করে হত্যা করে আরেক আওয়ামী লীগ নেতা সান মোল্লা।

তবে আজকের রিপন হত্যাকাণ্ড নির্বাচন সংক্রান্ত নয়, সালিশে বিচারের কারণে ঘটেছে বলে পুলিশ দাবি করেছে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!