বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ইউএনও’র চলন্ত গাড়িতে সাপ!

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ আশরাফুজ্জামান এর চলন্ত গাড়িতে সাপ অনুপ্রবেশ করেছিলো বলে খবর মিলেছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে ইউএনও জেলা প্রশাসকের সভায় যোগ দিতে পাবনা যাওয়ার পথে সদর উপজেলার বালিয়া হালট কবর স্থান এলাকায় এঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ১২টার দিকে গাড়ির ইঞ্জিনের ভিতর থেকে সাপটিকে জীবিত উদ্ধার করে।

ইউএনওর সফর সঙ্গীরা জানান, ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান পাবনা জেলা প্রশাসকের সভায় যোগদানের উদ্দেশ্যে ভাঙ্গুড়া থেকে পাবনা যাওয়ার পথে সদর উপজেলার বালিয়া হালট কবরস্থান এলাকাতে গড়ি পৌছায়।

এমন সময় হাঠাৎ একটি সাপ তার গাড়ির গ্লাসের উপর এসে পড়ে । গাড়ির সামনের গ্লাসের উপর সাপ দেখে গাড়িতে অবস্থান করা সবাই আতংকিত হয়ে পড়েন।

তবে ঝুকি নিয়ে গাড়িটি সরকারি এডওয়ার্ড কলেজ এলাকাতে নিয়ে গিয়ে সবাই গাড়ি থেকে নেমে পড়েন।

এসময় পাবনা ফায়ার সার্ভিসের কর্মীরা সাপটিকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয় এবং গাড়ি ফায়ার সার্ভিস অফিসে নিয়ে গিয়ে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর রাত সাড়ে ১২টার দিকে সাপটিকে জীবিত উদ্ধার করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান বলেন, গাড়ির গ্লাসের উপর সাপটি পড়ে কিছুক্ষণের মধ্যে গাড়ির ইঞ্জিনের মধ্যে পবেশ করে এসময় গাড়িতে থাকা সবাই কিছুটা আতংকিত হয়ে পড়ি।

এমতাবস্থায় প্রায় দেড় কিলোমিটার পথ অতিক্রম করে সরকারি এডওয়ার্ড কলেজ গেট এলাকায় গাড়ি থামিয়ে সবাই গাড়ি থেকে নেমে পড়ি।

পরে পাবনা ফায়ার সার্ভিসের কর্মীরা সাপটিকে উদ্ধারের চেষ্টা করে সফল হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!