বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ইছামতি নদীর নাব্যতা ফিরিয়ে আনার দাবীতে মানববন্ধন

পাবনায় ইছামতি নদীর নাব্যতা ফিরিয়ে আনার দাবীতে মানববন্ধন

image_pdfimage_print
পাবনায় ইছামতি নদীর নাব্যতা ফিরিয়ে আনার দাবীতে মানববন্ধন

পাবনায় ইছামতি নদীর নাব্যতা ফিরিয়ে আনার দাবীতে 

রাকিবুল হাসান:  পাবনায় ইছামতি নদীর নব্যতা ফিরিয়ে আনার দাবিতে মানববন্ধন করেছে ইছামতি নদী উদ্ধার আন্দোলন কমিটি।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ প্রশাসক এম. সাইদুল হক চুন্নু বলেছেন, ইছামতি নদী যখন প্রবাহমান ছিল তখন জাহাজ, লঞ্চ ও নৌকা চলতো। এখন সেই নব্যতা হারিয়ে নরদমায় পরিণত হয়েছে। একটি জেলা শহরের নদী নরদমায় পরিণত হওয়া আমাদের জন্য দুঃজনক।

এ নদীর নাব্যতা ফিরিয়ে আনার জন্য আজ পাবনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করছে।

বাংলাদেশ ছাত্রলীগের পাবনা জেলার ও কলেজ পর্যায়ের নেতা-কর্মীরা আন্দোলনে একত্বতা প্রকাশ করেছে। আমাদের একটাই দাবী তা’হলো ইছামতি নদীর নাব্যতা ফিরিয়ে আনা।

আজ বুধবার (০২ নভেম্বর) সকাল ১১ টায় ইছামতি নদীর নাব্যতা ফিরিয়ে আনার দাবীতে পাবনার শহীদ সরকারি বুলবুল কলেজে সামনে এক বিশাল মানববন্ধনে এম.সাইদুল হক চুন্নু প্রধান অতিতির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় তিনি জেলা ও কলেজ ছাত্রলীগের নেতা-কর্মী, শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের মানববন্ধনে অংশ নেয়ায় সংগ্রামী অভিনন্দন জানান।

শহীদ সরকারি বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে ও ইছামতি নদী উদ্ধার আন্দোলনের আহবায়ক এসএম.মাহবুব আলমের সভাপতিত্বে ও সদস্য সচিব হাসান আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সংগঠনের যুগ্ম আহবায়ক এমএ.ছালাম, এমবিআই ফোরামের সভাপতি আমিনুর রহমান খান, শহীদ বুরবুল কলেজের সহ-অধ্যাপক ফরিদ আহমেদ, কামরুজ্জামান শাহিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও স্বাধীনতা ফটোগ্রিিফক সোসাইটির আহবায় জহুরুল ইসলাম প্রিন্স, জেলা কৃষক লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবি, শফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ শফিকুল ইসলাম রণি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিবলি সাদিক, সহীদ সরকারি বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দিন জুনমুন, সাধারণ সম্পাদক এম. আশিকুজ্জামান শান্ত, পলিটেকনিক ইনষ্টিটিউট শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সানা উল্লাহ সানি, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, আব্দুর রাজ্জাক, মানবাধিকার কর্মী জাহানারা বেগম বিজলী, শফিক আল কামাল প্রমুক। এসময় সংগঠনের কমিটি সদস্য রাকিবুল হাসান, এস.পারভেজ, নাহিদ মিহুন, আর.কে আকাশসহ কলেজ শিক্ষক ও শতশত ছাত্র-ছাত্রী মানববন্ধনে অংশ নেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!