সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ঈদ আনন্দে মেতে উঠেছে মানুষ

পাবনায় ঈদ আনন্দে মেতে উঠেছে মানুষ

image_pdfimage_print

নিজস্ব প্রতিবেদক : ঈদ মানেই আনন্দ। ঈদ মানেই ভিন্নতা। ঈদের সেই আনন্দ উপভোগ করতে সব বয়সের আনন্দ পিপাসু মানুষের পদভারে মুখরিত ছিলো সারা দেশের বিনোদন কেন্দ্রগুলো।

মুখরিত ছিলো পাবনা’র নবনির্মীত রেল লাইন। সকাল থেকেই হাজার হাজার ভ্রমন প্রিয় মানুষ পাবনা রেলস্টশনে, টেবুনিয়া রেল স্টেশনে, দাশুড়িয়া রেলস্টেশনে ভীড় জমান। প্রিয় মানুষদের সাথে ছবিতুলে আনন্দে মেতে ওঠেন দিনভর।

পাবনায় আনন্দ পিপাসু মানুষ বিনোদন কেন্দ্রের অভাব বোধ করলেও পাবনায় দেখার মতো একটি বিশেষ স্থাপনা পাকশী হার্ডিঞ্জ ব্রীজ।

আর ঈদ উপলক্ষে ছুটির সময়টুকু আনন্দে কাটাতে পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব নিয়ে পাবনার দর্শনীয় স্থান হিসেবে খ্যাত পাকশী হার্ডিঞ্জ ব্রীজে ছিলো দর্শনার্থীদের উপচে পড়া্ ভীড়।

ছোট শিশু থেকে সব বয়সি মানুষ ভীড় জমিয়েছেন এখানে। ফলে নারী-পুরুষ, ছোট-বড়দের পদভারে মুখরিত ছিলো স্থানটি।

এছাড়াও পাবনার অন্যতম দর্শনীয় গুলোর মধ্যে শিলাইদহ ঘাট, শিশুপার্ক, পাকশী রিসোর্ট, রত্মদ্বীপ রিসোর্ট অন্যতম।

ঈদের ছুটির দিনগুলোতে এসব দর্শনীয় স্থানগুলোতে থাকে বেশি ভীড়। আনন্দ আরেকটু বাড়িয়ে নিতে ছুটির আগামী কয়েকদিনও এই দর্শনীয় স্থান গুলোতে থাকবে পাবনাবাসীর ভীড়।

তবে সবচেয়ে বেশী ভীড় জমেছে পদ্মা নদীর উপরে নির্মিত পাকশী হার্ডিঞ্জ ব্রিজ ও লালন শাহ সেতুতে।

সেখানে ঈদের পরদিন মঙ্গলবার সকাল থেকেই ছিল লোকে লোকারণ্য। ছিল তারুণ্যের উন্মাদনা। কেউবা পুরো পরিবার নিয়ে মেতেছে ঈদের আনন্দে।

আড্ডা গান-বাজনা করে সময় কাটিয়েছে তরুণ-তরুণীরা। শুধু পাবনাবাসী নয় কুষ্টিয়া, নাটোর, সিরাজগঞ্জ, রাজশাহীসহ বিভিন্ন জেলা থেকে ভ্রমন পিপাসু দর্শনার্থীরা এসেছে এখানে। মাতিয়ে তুলেছে পুরো এলাকা।

ব্যবস্ততম পাবনা শহরে ঈদ পরবর্তী নিরবতা থাকলেও মোড়ে মোড়ে জমে উঠেছে আড্ডা। কেউবা দল বেঁধে চটপটি খাচ্ছে। খাবারের দোকানে বসে গল্পগুজব আর আড্ডাও জমে উঠেছে বেশ।

সিনেমা হল গুলোতেও ঈদের আনন্দের কমতি ছিল না। সকাল থেকেই রুপকথা, বিনা-বাণীসহ বিভিন্ন সিনেমা হলে হাজার হাজার দর্শকের উপচে পড়া ভীড় ছিলো।

 

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!