সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:৪২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় উন্মুক্ত দাবা প্রতিযোগিতা শুরু

পাবনায় উন্মুক্ত দাবা প্রতিযোগিতা শুরু

image_pdfimage_print
পাবনায় উন্মুক্ত দাবা প্রতিযোগিতা শুরু

পাবনায় উন্মুক্ত দাবা প্রতিযোগিতা শুরু

শহর প্রতিনিধি: পাবনা জেলা ক্রীড়া সংস্থার পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার (৩০ জুন)  শহীদ এ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে উন্মুক্ত দাবা প্রতিযোগিতা-২০১৬ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

সুইসলীগ পদ্ধতির ছয় রাউন্ডের এই খেলায় মোট ৪০ জন খেলোয়ার অংশ গ্রহণ করছে। এ প্রতিযোগিতায় ১ম পুরষ্কার ৪ হাজার টাকা, দ্বিতীয় পুরষ্কার ৩ হাজার টাকা এবং তৃতীয় পুরষ্কার ২ হাজার টাকাসহ বিভিন্ন ক্যাটাগরিতে প্রায় পনেরো হাজার টাকার প্রাইজ মানি প্রদান করা হবে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুন্সি মনিরুজ্জামান। পাবনা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এস মুস্তাকিম সবুজের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজাউল হোসেন বাদশা। সাধারণ সম্পাদক পাবনার দাবা উন্নয়ন ও দাবার বিকাশে বছরে দুইটি করে প্রতিযোগিতা আয়োজনের ঘোষণা দেন।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ খন্দকার ইদ্রিস আলী, দাবা আহ্বায়ক ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সদস্য মোঃ রাশেদ হোসেন ফারুক (রনি), মাসুদ রানা, ফারুক খান লিও ও পাবনা দাবা ক্লাবের সাধারণ সম্পাদক চীফ আর্বিটর মোঃ শাহিদ হোসেন ফারুক।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!