শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় এ্যাম্বুলেন্সে করে ডাকাতির প্রস্তুতি, চার ডাকাত গ্রেফতার

image_pdfimage_print

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনার সাঁথিয়ায় এ্যাম্বুলেন্সে করে অভিনব কায়দায় ডাকাতির প্রস্তুতিকালে সাঁথিয়া থানা পুলিশ চার ডাকাতকে হাতে-নাতে গ্রেফতার করেছে।

ঘটনাটি ঘটেছে আজ রোববার (১৩ ডিসেম্বর) ভোর রাতে সাঁথিয়া-ধুলাউড়ি সড়কের পারগোপালপুর নামক স্থানে।

এসময় তাদের ব্যবহৃত ১টি এ্যাম্বুলেন্স, ১টি চাকু, ১টি চাপাতি, ১টি মুখোশ, উদ্ধার করে। গ্রেফতারের সময় তাদের হামলায় পুলিশের এক এসআই আহত হয়।

পুলিশ সূত্রে জানা যায়, পাবনার সাঁথিয়া- ধুলাউড়ি সড়কের পারগোপালপুর চার রাস্তা মোড়ে ভোর রাত সাড়ে ৪টার দিকে এ্যাম্বুলেন্সের মাধ্যমে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এক দল ডাকাত।

গোপন এ সংবাদের ভিত্তিতে এলাকারবাসীর সহযোগিতায় সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত)আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে অভিযান চালিয়ে জনতার সহায়তায় হলুদঘর গ্রামের ডাকাত সরদার মুনসুর রহমান ওরফে চুটুরী (৩০), পাইকশা গ্রামের ওয়াসিম প্রামানিক (৩২),পৌরসদরের চককোনাবাড়িয়া গ্রামের আজমত আলী (৩৮), রাউতি গ্রামের দুলাল মীর (৪২) কে গ্রেফতার করে পুলিশ।

এদেরকে গ্রেফতার করার সময় আরও ৪/৫জন ডাকাত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশের এসআই আশিফ আহত হয়। তাকে সাঁথিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ১টি এ্যাম্বুলেন্স যাহার নং –খুলনা মেট্রো-ট-১১-০০৬৩, ১টি চাকু, ১টি চাপাতি, ১টি মুখোশ, উদ্ধার করে।

এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি ডাকাতি মামলা হয়েছে। রোববার দুপুরে আটককৃতদের পাবনা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে অভিযান চালানো হয়। আটক আসামী আজমতের বিরুদ্ধে ৩টি ও মুনসুর রহমানের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে।

তিনটি মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে। ডাকাতরা প্রায়ই নিজ এলাকায় ও এলাকার বাইরে এ্যাম্বুলেন্স ব্যবহার করে গরু চুরি ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধ করে থাকে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!