মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ওয়ালটনের এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন উদ্বোধন

পাবনায় ওয়ালটনের এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন উদ্বোধন

image_pdfimage_print

পাবনা প্রতিনিধিবর্তমানে দেশে গ্রাহকদের পছন্দের শীর্ষে থাকা প্রতিষ্ঠান ওয়ালটনের ‘এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন-২০১৭’ উদ্বোধন করা হয়েছে।
রোববার বিকেলে পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের আবাসিক এলাকা বাংলা কুটিরে এ কার্যক্রমের উদ্বোধন করেন ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম (ডব্লিউএসএমএস) এর হেড অব সার্ভিস মো. নেয়ামুল হক।

এ সময় তিনি বলেন, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম দেশের মধ্যে রোল মডেলে পরিণত হয়েছে। ৬৬টি সার্ভিস সেন্টার ও ২৪টি গাড়ি দিয়ে দেশে গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে ওয়ালটন। দক্ষ জনবল দিয়ে ৪৮ ঘণ্টারও কম সময়ের মধ্যে ওয়ালটনের গ্রাহকদের সার্ভিস দেওয়া হচ্ছে। অন্য কোনো কোম্পানি এভাবে গ্রাহক সেবা দিতে পারে না। তাই গ্রাহকরাও সন্তুষ্ট ওয়ালটনের সার্ভিসে।

নেয়ামুল হক আরো বলেন, ২০১৬ সালের সব কাজ ৩১ ডিসেম্বরের মধ্যে শেষ করে ২০১৭ সালের কাজ নতুন করে শুরু করা হয়েছে। গ্রাহকদের সেবার মান বৃদ্ধি করার অংশ হিসেবে আজ ‘এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইনের’ উদ্বোধন করা হলো। এ কার্যক্রম সারাদেশে একযোগে চলবে।

তিনি বলেন, নতুন বছর ঘিরে আমাদের আরো পরিকল্পনা আছে। কিভাবে আরো দ্রুত ও আরো উন্নত সেবা গ্রাহকদের দিতে পারি সে প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

উদ্বোধকালে উপস্থিত ছিলেন  রেফ্রিজারেটর সার্ভিস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান আনিছুর রহমান মল্লিক, প্রোডাক্ট কো-অর্ডিনেটর শাহরিয়ার রেজা, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম (ডব্লিউএসএমএস) এর অপারেশন বিভাগের সাজেদুল হক সাজ্জাদ, ওয়ালটনের বগুড়া জোনের মনিটরিং অফিসার শরীফুল ইসলাম, টেকনিক্যাল মনিটরিং অফিসার (এসি) আব্দুস সবুর, ওয়ালটন সার্ভিস পয়েন্ট পাবনার ব্রাঞ্চ ম্যানেজার আলমগীর হোসেন, ঈশ্বরদীর ওয়ালটনের পরিবেশক এস আলম এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী  আলমগীর হোসেন ও পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের গ্রাহকদের প্রতিনিধি নজরুল ইসলাম।

উদ্বোধনের পর সংক্ষিপ্ত আলোচনা পর্বে রেফ্রিজারেটর সার্ভিস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান আনিছুর রহমান মল্লিক বলেন, গ্রাহকদের এসি সার্ভিস সুবিধা গত বছর থেকে শুরু হয়। ২০১৫ সালের ১ ফেব্রুয়ারির পর থেকে যেসব এসি বিক্রি হয়েছে সেগুলোকে ফ্রি উইন্টার সার্ভিস দেওয়া হচ্ছে।

প্রোডাক্ট কো-অর্ডিনেটর শাহরিয়ার রেজা বলেন, ওয়ালটন বরাবরই গ্রাহকদের চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে। তাই সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে ওয়ালটন এ কর্মসূচি গ্রহণ করেছে। এতে করে গ্রাহক সচেতন ও উপকৃত হবেন।

ঈশ্বরদীর ওয়ালটনের পরিবেশক এস আলম এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী  আলমগীর হোসেন বলেন, যখন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের  কাজ শুরু হয় তখন আমি সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করি। তারা আমাদের কাছ থেকে ওয়ালটনের ফ্রিজ, এসি, জেনারেটর, এলইডি টিভি আমাদের কাছ থেকে সরবরাহ নেন এবং তাদের কাছ থেকে ভাল সাড়া পাওয়া গেছে। দেশের সবচেয়ে বড় এ প্রকল্পে আরো অন্তত ৫ থেকে ৭ হাজার এসি ব্যবহার হবে। আমরা যদি তাদের সঠিকমতো সার্ভিস দিতে পারি তাহলে ওয়ালটনের পণ্য বিক্রি ও সুনাম বাড়বে।

ওয়ালটন সার্ভিস পয়েন্ট পাবনার ব্রাঞ্চ ম্যানেজার আলমগীর হোসেন বলেন, ওয়ালটন শুরু থেকে গ্রাহকদের ভাল সেবা দিচ্ছে। এসি উইন্টার সার্ভিস নিয়ে বাজারে গ্রাহকদের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আমরা খুশি পাবনা থেকে এ ক্যাম্পেইন শুরু হওয়ায়।

ওয়ালটনের বগুড়া জোনের মনিটরিং অফিসার শরীফুল ইসলাম, গরমের সময় এসির অনেক চাপ আসে। তাই গরম শুরুর আগে শীত শেষের দিকে যদি এসি সার্ভিসিং করে দেওয়া যায় তাহলে এসিও ভাল থাকবে, গ্রাহক সেবার মানও বাড়বে। এতে সর্বোচ্চ সাপোর্ট দেওয়া সম্ভব।

টেকনিক্যাল মনিটরিং অফিসার (এসি) আব্দুস সবুর বলেন, মান সম্পন্ন সার্ভিস দিয়ে যাচ্ছি আমরা। তাই ওয়ালটনের সুনাম দেশজুড়ে।

ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম (ডব্লিউএসএমএস) এর অপারেশন বিভাগের সাজেদুল হক সাজ্জাদ বলেন, ওয়ালটন সর্বোচ্চ মানের দেশি পণ্য সরবরাহ করছে। গ্রাহকদের সচেতনতা বাড়াতে পণ্যের সার্ভিস করা জরুরি। আমরা আগেই সার্ভিস করে দিচ্ছি, যাতে গরমে গ্রাহক সন্তুষ্ট থাকে। এতে করে কোম্পানির সুনাম বৃদ্ধি পাবে।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের  গ্রাহকদের প্রতিনিধি নজরুল ইসলাম বলেন, ‘আমি এক বছর ধরে ওয়ালটনের সঙ্গে জড়িয়ে আছি। বিদেশিদের জন্য এসি জরুরি। তারা দ্রুত সেবা পেতে চান। যেকোনো পণ্যের চেয়ে ওয়ালটনের দেশি পণ্য বেশি ব্যবহার হচ্ছে। ক্যাম্পেইন থেকে গ্রাহকরা খুবই উপকৃত হবে। আমি এ উদ্যোগকে সাধুবাদ জানাই।

প্রসঙ্গত, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের বিভিন্ন অফিস ও বিদেশিদের আবাসিক এলাকা বাংলা কুটিরে ওয়ালটনের ৩ শতাধিক এসি ব্যবহার করা হয়। সেগুলোতে সার্ভিসিং করার মাধ্যমে এসি উইন্টার সার্ভিস ক্যাম্পেইন শুরু হলো।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!