বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:২২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় ঔষধ মিস ব্রান্ড করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

image_pdfimage_print

আজ সোমবার (১৭ এপ্রিল) দুপুরে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা’র একটি আভিযানিক দল এএসপি মোঃ আজিজুল হক সরকার এর নেতৃত্ত্বে এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোকসানা মিতা এর উপস্থিতিতে পাবনা সদর থানাধীন হেমায়েতপুর মানসিক হাসপাতালের পশ্চিম পার্শ্বে একটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় স্কয়ার ও জিএসকে ফার্মাসিউটিক্যালস কোম্পানীর ঔষধ মিস ব্রান্ড করে বাজারজাত করার অপরাধে মোঃ শরিফুল ইসলাম (৪৫), পিতা-মৃত আক্কাস আলী বিশ্বাস, সাং-পার নলমুড়া, মালঞ্চী, থানা ও জেলা-পাবনাকে “১৯৪০ সালের ওষুধ প্রশাসন আইনের ১৮ ও ২৭ ধারা মোতাবেক দোষী সাব্যস্ত করে ৫০০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করা হয়।

উল্লেখ্য, উক্ত আসামী “স্কয়ার” ও “গ্লাক্সো স্মিথক্লাইন” এর ঔষধসমূহ স্টিপ হতে খুলে আসামীর বিক্রয়কারী প্রতিষ্ঠান “মেসার্স পিওর মেডিকেল সেন্টার” ও “শোভা মেডিকেল সেন্টার” এ আগত রোগীদের চিকিৎসাক্ষেত্রে ব্যবহার করতেন।

এছাড়াও উক্ত আসামী ও তার তালাক প্রদানকৃত প্রথম স্ত্রী মোসাঃ মমতাজ পারভীন এর যৌথ মালিকানায় পরিচালিত “রিবার্থ ইউনানী ড্রাগস ল্যাবরেটরীজ’ এর বিরুদ্ধে তার স্ত্রী বিজ্ঞ আদালতে মামলা করায় বিজ্ঞ আদালত উভয় পক্ষকে স্থিতি অবস্থা বজায় রাখার জন্য আদেশ প্রদান করা স্বত্ত্বেও উক্ত আসামী “রিবার্থ ইউনানী ড্রাগস ল্যাবরেটরীজ’’ এর নামে লাইসেন্সের শর্ত ভঙ্গ করে পাবনা সদর থানাধীন শালগাড়ীয়া, মাছুম বাজারস্থ ফ্যাক্টরী ব্যতীত অন্যত্র অবৈধভাবে ঔষধ উৎপাদন করে মজুদ রেখে বাজারজাত করে আসছিল।

এ সংক্রান্তে মোবাইল কোর্ট মামলা নং-১১৪/২০১৭ (পাবনা), তারিখ ১৭/০৪/২০১৭ খ্রিঃ, মোতাবেক আসামীর নিকট হতে নগদ ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা আদায় করা হয়েছে।-প্রেস বিজ্ঞপ্তি

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!