রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:১৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

পাবনায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

image_pdfimage_print

বার্তা সংস্থা পিপ, পাবনা : মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই শ্লোগান নিয়ে পাবনায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ শনিবার (৩১ অক্টোবর) সকালে পাবনা পুলিশ লাইন গেট থেকে এক র‌্যালী বের হয়ে স্থানীয় সড়ক প্রদক্ষিন করে।
র‌্যালী শেষে পুলিশ লাইন অডিটোরিয়ামে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা সমাজকে অপরাধী মুক্ত করতে জনসাধারনকে পুলিশ সদস্যদের সহযোগিতা করতে অনুরোধ জানান।

সকলের সম্মিলিত উদ্যোগে পুলিশ প্রশাসনের সহযোগিতার মাধ্যমে আগামী প্রজন্মের জন্য একটি সুস্থ সমাজ উপহার দিতে সকলকে নিজ নিজ পরিসর থেকে কাজ করে যাওয়ার আহবান জানানো হয় অনুষ্ঠানে।

বর্তমান সরকারের জিরো টলারেন্স নীতিকে এগিয়ে দিয়ে সমাজ ও দেশকে অপরাধমুক্ত করার প্রত্যয় ঘোষনা করা হয় অনুষ্ঠান থেকে।

অনুষ্ঠানে পাবনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. মোখলেছুর রহমান, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি ও পাবনা জেলা কমিউনিটি পুলিশের সদস্য সচিব মো. সাইফুল ইসলাম স্বপন চৌধুরী, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব,

প্রবীণ সাংবাদিক আব্দুল মতীন খান, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, পাবনা জেলা আওয়ামীলীগের সহসভাপতি শ্রী চন্দন কুমার চক্রবর্তি, পাবনা জেলা কমিউনিটি পুলিশের সহসভাপতি মোজাম্মেল হক কবীর, আনোয়ারা সুলতানা প্রমূখ বক্তব্য দেন।

কমিউনিটি পুলিশ গঠনে বিশেষ ভুমিকার জন্য পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি ও পাবনা জেলা কমিউনিটি পুলিশের সদস্য সচিব মো. সাইফুল ইসলাম স্বপন চৌধুরী, পাবনা সদর থানার এসআই সুব্রত চৌধুরী ও আনোয়ারা সুলতানানে ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!